1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

ছাতকে বজ্রপাতে প্রবাসীর মৃত্যু : আহত ২

  • Update Time : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৪৯ শেয়ার হয়েছে
বজ্রপাত (ফাইল ছবি)

ছাতক প্রতিনিধিঃ 

ছাতকে বজ্রপাতে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অপর দু’ব্যক্তি।আজ শনিবার সকালে উপজেলার নোয়ারাই ইউনিয়নের বারকাহন গ্রামে এ ঘটনা ঘটে।

 

 

স্থানীয় সুত্রে জানা যায়, গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র প্রবাসী আশ্রব আলী (৫২) সকাল ৮ ঘটিকার সময় বাড়ীর সামনে মাছ ধরতে গেলে বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

 

 

এসময় পাশে থাকা তার চাচাতো ভাই আছকির আলীর পুত্র দুদু মিয়া (২৮) ও পাটিভাগ গ্রামের রমিজ আলীর পুত্র আজাদ মিয়া (৩০) গুরুতর আহত হয়।

 

পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ছাতক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশ্রব আলীকে মৃত ঘোষনা করেন।

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD