1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

  • Update Time : রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ৪০১ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশালে রোববার তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

তারাকান্দা থানার ওসি মাহবুব হোসেন জানান, রোববার দুপুর সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কাকনি নামকস্থানে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইয়াসিন (৬০) ঘটনাস্থলে এবং দীলিপ মিয়া (৬০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর মারা যায়।নিহত ইয়াসিনের বাড়ি কুমিল্লার লাঙলপুরে। দীলিপের বাড়ি তারাকান্দা উপজেলার ঢাকুয়ায়। তারা ফুলপুর থেকে মোটরসাইকেলযোগে তারাকান্দায় যাচ্ছিলেন। ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, সকাল ১১টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কাজির সিমলা নামকস্থানে ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের কর্মচারী জুয়েল (৩০) নিহত হয়।

নিহত জুয়েল ময়মনসিংহ সদর উপজেলার দীঘারকান্দার নুরুল হকের ছেলে। তার সঙ্গী আহত সানিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বাড়ি থেকে কাজির সিমলায় যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

ফুলপুর থানার ওসি এ কে এম মাহবুবুল আলম জানান, ফুলপুর উপজেলার বালিয়ায় সিএনজিচালিত অটোরিকসার ধাক্কায় মোটরসাইকেল আরোহী রেজাউল করিম (৩৫) নিহত হয়। তার বাড়ি ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের আমতৈল গ্রামে।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD