1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
হেড লাইন
শান্তিগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, অভিযোগকারীকে মারধর  পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর

জগন্নাথপুরের রাহুল আমিন এ.এফ.সি সার্টিফিকেট ফুটবল কোচের প্রশিক্ষণে

  • Update Time : বুধবার, ১১ জুলাই, ২০১৮
  • ১৯৭৪ শেয়ার হয়েছে

ক্রীড়া প্রতিবেদক::

ঢাকার বিএফএফ হাউজে বাংলাদেশ ফুটবল ফেডারশনের কর্তৃক এ.এফ.সি (এশিয়ান ফুটবল কনফেডারেশন ) সার্টিফিকেট ফুটবল কোচ এর প্রশিক্ষণে অংশ গ্রহন করেছেন সুনামগঞ্জের জগন্নাথপুরের সাবেক কৃর্তি ফুটবলার ও রানীগঞ্জ স্পোর্টি ক্লাবের সাবেক সফল কোচ রুহুল আমিন রহুল।

 

 

৩ জুলাই থেকে ১৬ জুলাই ১৩দিন ব্যাপী প্রশিক্ষণে অংশ নিয়ে ফুটবল কোচের গুনগতমান খেলার বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ নিচ্ছেন।বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বি.এফ.এস) ‘সি’ লাইসেন্স ধারী কোচ হওয়ার গৌরব অর্জন জন্য কাজ করে যাচ্ছেন।

 

 

রাহুলের এর কৃতিত্ব শুধু জগন্নাথপুরবাসীর নয় সারা সুনামগঞ্জ জেলার গৌরব।রাহুলের মত কৃর্তি ফুটবলার এর হাত ধরে জগন্নাথপুরের ফুটবল উজ্জীবিত হবে এবং ভালো মানের খেলা তৈরি হবে । আমরা তার সাফলতা ও দীর্ঘায়ূ কামনা করি।

 

 

রাহুলের সাথে একান্ত সাক্ষাতকারে তিনি বলেন, ফুটবলারদের ফুটবলীয় ব্যাকরণ আর কৌশল শেখানোর গুরুত্ব যাদের কাঁধে, সেই কোচদের উন্নত প্রশিক্ষণ দিতে উদ্যোগী ফেডারেশন। কোচিংয়ের ফুটবল খেলার বিভিন্ন কৌশল শেখানো চেষ্টা করা হচ্ছে দেশীয় কোচদের।

 

 

 

বিদেশি কোচের অধীনে শিষ্যত্ব গ্রহণে ব্যস্ত থাকা দেশের ফুটবলের পিছিয়ে যাচ্ছে।তবে বিশ্বায়নের যুগে কৌশলের খেলাটি তো দিন থেকে দিনে হয়েছে আরো গতিশীল।সকলের সাথে তাল মেলাতে অনুশীলনে গভীর মনোযোগ আমাদের।ফুটবলকে এগিয়ে নিতে এমন প্রোগ্রামে কোচদের অংশ নিয়ে আমি গর্বিত। সেই সাথে আমি বাংলাদেশের ফুটবলেরও উন্নতি কামনা করি।

 

 

 

 

তিনি আরো বলেন, এখানের কোচরা সবাই অভিজ্ঞতা সম্পন্ন।মাঠের অনুশীলনের পাশাপাশি তাদের সাথে কথাও বলেছি। তারা খুবই আন্তরিক।দেশের এসব কোচদের উন্নত প্রশিক্ষণ দেয়ার এমন উদ্যোগ ফেডারেশন থেকে সব সময় নেয়া প্রয়োজন।

 

 

 

আগামী দিনে আমার প্রত্যাশা জগন্নাথপুরের প্রত্যেক অঞ্চলের ফুটবলকে এগিয়ে নিতে কাজ করা। প্রশিক্ষকের অধীনে কোচিংয়ের অভিজ্ঞতা কাজে লাগিয়ে উপজেলার ফুটবলকে আরো সামনে নিতে পারবো আমার বিশ্বাস। সকলের সহযোগিতা কামনা করছি। আমার জন্য দোয়া করবেন।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD