1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

নবীগঞ্জের দূর্গম পাহাড়ী অঞ্চলের মাদক সম্রাট শায়েল বহাল তবিয়তে

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
  • ২১৯ বার নিউজটি শেয়ার হয়েছে

পুলিশের কাছথেকে তাকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় এলাকা তুলপাড়!!

বিশেষ প্রতিনিধি::

নবীগঞ্জের দূর্গম পাহাড়ী অঞ্চল দিনারপুর এলাকার গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর গ্রামের আব্দুস সোবাহানের পুত্র ইয়াবা ব্যবসায়ী (মাদক সম্রাট) শাহেল আহমেদকে পুলিশের কাছথেকে তার লোকজন ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্থানীয় ও জাতীয় পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ হলেও সে এখনো রয়েছে বহাল তবিয়তে।

চালিয়ে যাচ্ছে রমরমা মাদক ব্যবসা সহ নানা অপরাধ কর্মকান্ড অভিযোগ করছেন সচেতন মহলের লোকজন। জানাযায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ও গজনাইপুর গ্রামের আব্দুস সোবাহানের পুত্র মাদক সম্রাট শায়েলকে গত বছরের ৮ ফেব্রুয়ারী বিকেলে হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের এস,আই মোঃ আব্দুল করিম গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় জনতার বাজার থেকে ১শত পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন। এরই প্রেক্ষিতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে নবীগঞ্জ থানায় একটি মামলা রুজু হয়।

 

নবীগঞ্জ থানার মামলা নং ০৭/৩৪ তাং ০৯/০২/১৭ এই মামলায় দীর্ঘদিন হাজতবাস শেষে জামিনে ছাড়া পেয়ে আবারো শুরু করে মরন নেশা ইয়াবা সহ মাদকের রমরমা বানিজ্য। এমনকি তার বিরুদ্ধে আরো একাধিক মামলা সহ ওয়ারেন্ট ও রয়েছে।

এরই ধারাবাহিতায় গোপন সূত্রে খবর পেয়ে নবীগঞ্জ থানার গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এস,আই মোবারক হোসেনের নেতৃত্বে গত মঙ্গলবার দিবাগত অনুমান সাড়ে ৯টার সময় স্থানীয় মেলা বাজার আইসক্রীম ফেক্টরীর সামন থেকে তাকে আটক করে পুলিশ।এসময় শাহেলের আত্মীয় স্বজনরা পুলিশের উপড় চড়াও হয়ে মাদক ব্যবসায়ী শায়েলকে পুলিশের কাছথেকে চিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া যায়।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, উল্লেখিত সময়ে ঢাকা-সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের মেলা বাজার একটি আইসক্রীম ফেক্টরীর সামনে গোপন সূত্রে খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এস,আই মোবারক হোসেন একদল পুলিশ নিয়ে অভিযান চালালে মাদক ব্যবসায়ী শাহেলকে আটক করেন।

 

শায়েলকে আটকের খবরে তার আত্মীয় স্বজনরা লাটিসোটা নিয়ে পুলিশকে ধাওয়া করে। এক পর্যায়ে দূস্কৃতিকারীরা মাদক সম্রাট শায়েলকে ছিনিয়ে নিতে সক্ষম হয় বলেও স্থানীয়রা অভিযোগ করেন।

এব্যাপরে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এস,আই মোবারক হোসেনের সাথে ওই রাতেই যোগাযোগ করা হলে তিনি ঘঠনার সত্যতা স্বীকার করে বলেন মাদক ব্যবসায়ী শাহেলকে ধরতে গেলে তার আত্মীয় স্বজনরা বাধা দিছে সঠিক।

 

তবে আসামী চিনিয়ে নেওয়ার ব্যাপারে তিনি কোন মন্তব্য করেননি। এঘটনায় ৩দিন অতিবাহিত হলেও মাদক সম্রাট শায়েল রহস্যজনক কারনে এলাকায় আবারো প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ করেন স্থানীয়রা।

 

এ ঘটনায় এলাকায় তুলপাড় চলছে। মাদক ব্যবসায়ী শাহেলের বিরুদ্ধে মাদক ব্যবসা ছাড়াও আরও অহরহ অভিযোগ ও একাধিক মামলা মোকদ্দমা রয়েছে।

 

এব্যাপারে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন সচেতন মহল।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

     

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD