1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:১৮ অপরাহ্ন

কলেজছাত্র হত্যা : ইউপি চেয়ারম্যানকে আসামি করে মামলা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ২২৪ বার নিউজটি শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কলেজ ছাত্র হোসেন আহাম্মেদ রুবেল হত্যার ঘটনায় মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছকে প্রধান আসামি করে ১৪ জনকে নামীয় ও অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

সোমবার মধ্যে রাতে নিহত হোসেন আহাম্মেদ রুবেলের ভাই মোমেন মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

তবে চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছের দাবি, আওয়ামী রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে তার প্রতিপক্ষ তাকেসহ কয়েক জনকে এ হত্যা মামলায় জড়িয়েছে। এ ঘটনা জড়িত তো দূরের কথা, মামলার পর পুলিশ প্রশাসনের মাধ্যমে হত্যাকাণ্ডের ঘটনা জানতে পারেন তিনি।

মামলার অন্যান্য আসামিরা হলেন- মঙ্গলখালীর সুরুজ মিয়া, মুড়াপাড়া নগরের নয়ন মিয়া, মঙ্গলখালীর নূরা, কাজল, মাসুদা, আকাশ, সিনেমার পাশের বেয়াদব সুমন, মঙ্গলখালীর শিপলু, সফিউল, হোসেন, সরকারপাড়ার সুমন, বানিয়াদির খোকন, মাছিমপুরের ফরিদ।

এদিকে হত্যাকাণ্ডকে কেন্দ্র করে সোমবার বিকেল ৪টার দিকে মুড়াপাড়া নগড় এলাকা থেকে একটি মিছিল বের হয়ে শহরে ঘুরে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। একপর্যায়ে মিছিল থেকে দুটি ফাঁকা গুলি ছুড়ে ও ৩টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় উপজেলা পরিষদ মিলনায়তনে বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত প্রশাসন কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম ও রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে পুলিশ সদস্যরা মিছিলটিকে ছত্রভঙ্গ করে দেয়। পরে মিছিলকারীরা উপজেলা পরিষদ এলাকায় ত্যাগ করে পালিয়ে যায়।

প্রসঙ্গত, গত রোববার রাত ৯টার দিকে ইন্ডিয়ান প্রিমিয়ারলীগ আইপিএল জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসী সুরুজ, নয়ন, কাজলসহ কয়েক জন মিলে হোসেন আহাম্মেদ রোবেলকে ছুড়িকাঘাত করে হত্যা করে। নিহত হোসেন আহাম্মেদ রুবের মুড়াপাড়া নগড় এলাকার মৃত আজমত আলীর ছেলে।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD