1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

সাকিবদের কাঁদিয়ে শিরোপা জিতল ধোনির চেন্নাই

  • Update Time : সোমবার, ২৮ মে, ২০১৮
  • ২৭৩ শেয়ার হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক::

শেন ওয়াটসনের অনবদ্য সেঞ্চুরিতে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের শিরোপা জয় করেছে চেন্নাই সুপার কিংস।

১১তম আসরের ফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচে আগে ব্যাট করে ১৭৮ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দরাবাদ।

শিরোপা জেতার লড়াইয়ে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসকে একাই টেনে নিয়ে যান এ ম্যাচে শতক হাঁকানো শেন ওয়াটসন। তার অনবদ্য ব্যাটিংয়েই জয় পেয়েছে ধোনিরা।

শেন ওয়াটসন মাত্র ৫৭ বলে ১১৭ রানের অপরাজিত ইনিংস খেলেন। তার সঙ্গে যোগ্য সঙ্গ দেন সুরেশ রায়না। রায়না ২৪ বলে ৩২ রানের কার্যকর একটি ইনিংস খেলেন।

চতুর্থ ওভারের শেষ বলে দলীয় মাত্র ১৬ রানে উদ্বোধনী জুটি ভেঙে গেলেও রায়না-ওয়াটসনের একটি কার্যকর জুটিতে ১৩ ওভারে এক উইকেটে পৌঁছে যায় ১৩১ রানে।

১৪তম ওভারে দলীয় ১৩৪ রানে রায়না ফিরে গেলেও ম্যাচ প্রায় ফসকে যায় হায়দরাবাদের কাছ থেকে।

১৬ ওভারে দলীয় ১৫৪ রান সংগ্রহের পরই চেন্নাই সুপার কিংসের কাছে ম্যাচ হেলে পড়ে।

 

প্রথম তিন ওভারে দুই ওপেনার মাত্র ১০ রান করেন। কিন্তু চতুর্থ ওভারের শেষ বলে সাজঘরে ফিরে যান আগের ম্যাচের জয়ের নায়ক ডুপ্লেসিস। ব্যাক্তিগত ১০ রান করে বিদায় নেন দক্ষিণ আফ্রিকান এ ব্যাটসম্যান। দলীয় ১৬ রানে উদ্বোধনী জুটি ভেঙে যাওয়ার পর ক্রিজে আসেন সুরেশ রায়না। তাদের অনবদ্য জুটিই রোমাঞ্চকর ফাইনালে হেসেখেলে জিতে যায় ধোনিরা।

 

রোববার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে আইপিএলের ফাইনাল ম্যাচে টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ১৭৮ রান সংগ্রহ করে হায়দরাবাদ। দলের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ৩৬ বলে দুই ছক্কা ও পাঁচটি চারে সাজানো তার ইনিংস। এছাড়া শেষ দিকে ৪৫ রানের ঝড়ো ইনিংস খেলেন ইউসুফ পাঠান। মাত্র ২৫ বলে করা তার অপরাজিত ইনিংসটি ছিল দুটি ছক্কা ও ৪টি চারে সাজানো।

 

সাকিব আল হাসান ১৫ বলে ২৫ রান ও শেখর ধাওয়ান ২৬ রান করেন ।

এর আগে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে মাত্র ১৩ রানে ওপেনার গোস্বামীর উইকেট হারিয়ে টেনশনে পড়ে গিয়েছিল সানরাইজার্স। পরে সাকিব-উইলিয়ামসনে চালকের আসনে চলে যায় হায়দরাবাদ। ভুল বোঝাবুঝির কারণে রান আউটের ফাঁদে পড়েন হায়দরাবাদের ওপেনার গোস্বামী।

 

দ্বিতীয় উইকেটে অধিনায়ক কেন উইলিয়ামসনকে সঙ্গে নিয়ে ৫১ রান যোগ করেন অন্য ওপেনার শেখর ধাওয়ান। রবীন্দ্র জাদেজাকে সজোরে হাঁকাতে গিয়ে বিভ্রান্ত হন ধাওয়ান। সাজঘরে ফেরার আগে ২৫ বলে ২৬ রান করেন শেখর। ১৫ বলে ২৩ রানের ঝলমলে এক ইনিংস উপহার দিয়ে রায়নার দুর্দান্ত ক্যাচে বিদায় নেন এ বিশ্বসেরা অলরাউন্ডার।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD