1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

দুর্বৃত্তের গুলিতে শ্রীলঙ্কান অলরাউন্ডার ধনঞ্জয়ার বাবা নিহত

  • Update Time : শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ৩১১ শেয়ার হয়েছে

স্পোর্টস ডেস্ক ::

আজ শুক্রবারই ওয়েস্ট ইন্ডিজ সফরে দলের সঙ্গে যাওয়ার কথা ছিল শ্রীলঙ্কান ক্রিকেটার ধনঞ্জয়া ডি সিলভার। তার আর যাওয়া হচ্ছে না। দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন তার পিতা। এ কারণে টেস্ট স্কোয়াড থেকে নিজের নাম প্রত্যাহর করে নিয়েছেন এই শ্রীলঙ্কান।

 

বৃহস্পতিবার মধ্যরাতে কলম্বোর এক শহরতলিতে রঞ্জনকে এলোপাতাড়ি গুলি করে হত্যা করে একদল। তিনি ছিলেন স্থানীয় রাজনীতিবিদ। শ্রীলঙ্কার লাভিনিয়া শহরের কাউন্সিলর ছিলেন তিনি। তবে এ ঘটনায় কাউকে এখনও পর্যন্ত গ্রেফতার করতে পারেনি লঙ্কান পুলিশ। ত

 

পুলিশ বলছে, তদন্তের কাজ এগিয়ে যাচ্ছে। দোষীদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। কেউ দোষী সাব্যস্ত হলে তাদের উপযুক্ত শাস্তি দেয়া হবে।

 

শ্রীলংকা ক্রিকেট বোর্ডের (এসএলসি) এক কর্মকর্তা জানিয়েছেন, পিতার মৃত্যুর ঘটনায় টেস্ট দল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ধনঞ্জয়া। তার পরিবর্তে রিপ্লেসমেন্ট হিসেবে কাকে নেয়া যায় তা ভাবছি।

 

তবে এখনো কোন ঘোষণা দেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। চলতি মাসের শুরুতে শ্রীলঙ্কার উদ্বোধনী ব্যাটসম্যান দিমুথ করুনারত্নে নেটে ব্যাটিং করার সময় ইনজুরিতে পড়েন। এবার পিতার মৃত্যুর কারণে দলের সঙ্গে যেতে পারছেন না ধনঞ্জয়া।

 

 

সম্প্রতি টেস্ট দলে ফিরেছেন ধনঞ্জয়া। ফেরার পর দিল্লি ও চট্টগ্রামে সেঞ্চুরিও করেছেন। এ পর্যন্ত ১৩ টেস্ট ও ১৭ ওয়ানডে খেলেছেন তিনি। গত জানুয়ারিতে শ্রীলঙ্কান ব্যাটসম্যান হিসেবে যৌথভাবে দ্রুততম ১ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন ধনঞ্জয়া ডি সিলভা।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD