1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • Update Time : সোমবার, ১৪ মে, ২০১৮
  • ৪২৬ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::

আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনায় স্মৃতির অন্তরালে বইয়ের মোড়ক উম্মোচন ও আলোচনা সভা ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

আজ  সোমবার বিকাল ৫টায় জেলা শিল্পকলা একাডেমীতে জেলা আসকের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদের সভাপতিত্বে ও সংগঠনের পরিচালক এ কে মিলন আহমেদর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো: বরকতুল্লাহ খান, অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডা: সৈয়দ মোনাওয়ার আলী, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শংকর দাস প্রমুখ।

এ সময় অসহায় দরিদ্রদের মাঝে নগদ অর্থ, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, জেলার গুণীজনদেরকে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ট পুরস্কার হিসেবে ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও আসক ফাউন্ডেশনের উপদেষ্টা অমল কর, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু ,বাংলাদেশ আইন সহায়তা ফাউন্ডেশন(বাসকের) জেলা সভাপতি মোঃ ফজলুল হক,সদর মডেল থানার ওসি মোঃ শহীদুল্লাহ,ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন,সুরমা ইউনিয়নের ছেয়ারম্যান মোঃ আব্দুল ছত্তার প্রমুখ।

এ সময় প্রধান অতিথি আসক ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখাকে এক লাখ টাকা অনুদান প্রদানের ঘোষনা করেন। সাহসিক সাংবাদিতায় এসএ টিভি’র জেলা প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক প্রকাশককে শ্রেষ্ট সাংবাদিকতার পুরস্কার দেয় হয়। এবং তরুন সমাজসেবক হিসেবে সদর উপজেলার মোড়ারবন্দ গ্রামের সোহেল আহমদকে সম্মাননা স্মারক প্রদান বরা হয়।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD