1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:২৪ অপরাহ্ন

দোয়ারাবাজার উপজেলা জাপা নেতৃবৃন্দের সঙ্গে পীর মিসবাহ এমপির মতবিনিময়

  • আপডেটের সময় : রবিবার, ১৩ মে, ২০১৮
  • ৩২৭ বার নিউজটি শেয়ার হয়েছে

“জনগণের অধিকার ও উন্নয়নের জন্য এরশাদকে আবারো ক্ষমতায় আনতে হবে “

এম এ মোতালিব ভুঁইয়া  ::
সুনামগঞ্জ -৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে জাপার ‘র মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য এমপি প্রার্থী জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম নেতৃত্বে দোয়ারাবাজার উপজেলা জাপার নেতৃবৃন্দ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ ‘র সঙ্গে আজ রবিবার সন্ধ্যায় তার নিজ বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় পীর ফজলুর রহমান মিসবাহ এমপি দোয়ারাবাজার উপজেলা জাপার নেতৃবৃন্দের সাথে এক মত বিনিময় সভায় বলেন, দেশের মানুষ জাতীয় পার্টিকে আবারো রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়। আর এজন্য তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করে আগামী নির্বাচনে লাঙ্গল প্রতীককে বিজয়ী করে সাবেক সফল রাষ্ট্র নায়ক হুসেইন মুহাম্মদ এরশাদকে ক্ষমতায় আনতে হবে।

এসময় আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম বলেন, নেতৃত্বের পরিবর্তনের লক্ষ্যে নতুন উদ্যমে তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে দীর্ঘ দিন ধরে মাঠে আছি। সর্বস্তরের নেতাকর্মীদের সহযোগিতায় জাতীয় পার্টির হারানো আসনটি পুনরুদ্ধারে আন্তরিক ভাবে কাজ করে যাব।

পরে জাহাঙ্গীর আলম এর নির্বাচনী এলাকার প্রচার লিফলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। মত বিনিময় সভায় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ হাবীবুল্লাহ হেলালী, জাপা নেতা জামাল মিয়া, জেলা যুব সংহতির সদস্য জাহিদ হাসান পাপন প্রমুখ।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

 

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD