1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:২২ অপরাহ্ন

জগন্নাথপুরে মীরপুর ফুটবল ক্লাবের আয়োজনে ফাইনাল খেলা অনুষ্টিত

  • আপডেটের সময় : রবিবার, ১৩ মে, ২০১৮
  • ৮৬৪ বার নিউজটি শেয়ার হয়েছে

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের মীরপুর ফুটবল ক্লাবের আয়োজনে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে। গতকাল শনিবার মীরপুর হাইস্কুল ষ্টেডিয়ামে অনুষ্টিত ফাইনাল খেলায় দক্ষিন সুরমা উপজেলার কামাল বাজারের ঐশী একাদশ বনাম বিশ্বনাথ উপজেলার মাছুখালীর শাপলা ক্রীড়া চক্রের মধ্যে খেলা অনুষ্টিত হয়।

খেলার নির্ধারিত সময়ের মধ্যে গোল শুন্য ড্র হলে ট্রাইবেকারে শাপলা ক্রীড়া চক্রকে হারিয়ে ঐশী একাদশ বিজয়ী হয়। ফাইনাল খেলা উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা যুক্তরাজ্যের জেনারেল সেক্রেটারী মীরপুর আধুয়া গ্রামের বাসিন্দা সমাজ সেবী দানশীল ব্যক্তিত্ব মো: আব্দুল ওয়াহিদ আকর্ষনীয় ফুটবল প্রতিযোগিতার আয়োজক মীরপুর ফুটবল ক্লাবের প্রতি অভিনন্দন জানিয়ে বলেন অজো পাড়া গায়ে এধরনের ব্যতিক্রমী আয়োজন সত্যিই প্রশংসনীয়। তিনি যুব সমাজের অবক্ষয় রোধে খেলাধূলার বিকল্প নেই উল্লেখ করে বলেন ফুটবল খেলা হচ্ছে একটি ঐতিহ্যবাহি খেলা।

এধরনের প্রতিযোগিতা অব্যাহত রাখার জন্য ক্লাবের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। তিনি মীরপুর হাই স্কুল ষ্টেডিয়ামে জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা কর্তৃক দর্শক গ্যালারী স্থাপনের প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন শীঘ্রই দর্শক গ্যালারীর কাজ শুরু করা হবে। মাঠে হাজারো দর্শকের উচ্ছাসে অভিভূত হয়ে তিনি বলেন প্রতি বছর এভাবে ফুটবল প্রতিযোগিতার আয়োজনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

খেলায় অতিথি হিসেবে উপস্থিত মীরপুর এলাকার কৃতি ব্যক্তিত্ব ক্রীড়া সংগঠক ও কৃতি ফুটবলার অসুস্থ আব্দুন নূরের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার আশু সুস্থতায় সকলের দোয়া কামনা করেন। তিনি এলাকার সামাজিক বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করে জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থার উদ্যোগে পুরো উপজেলা ব্যাপী সরকারের পাশাপাশি বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করে মীরপুর ইউনিয়নসহ উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মীরপুর ইউনিয়নের বাসিন্দা কৃতি ফুটবলার আব্দুন নূর।

মীরপুর ফুটবল ক্লাবের সভাপতি রফিক উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারি মো: ফয়ছল হোসাইনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মীরপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন, কমিউনিটি পুলিশিং সিলেটের সভাপতি সৈয়দ মেহেদী জাকারিয়া মুন্না, জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক কবির উদ্দিন, সাবেক ফুটবলার আবু হোরায়রা ছাদ মাষ্টার, মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল খালিক, প্রকৌশলী মামুনুর রশীদ, যুক্তরাজ্য প্রবাসী গোলাম কিবরিয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ফুটবলার এম এ নূর, মীরপুর বাজার পরিচারনা কমিটির সেক্রেটারী আব্দুল কাদির, ব্যবসায়ী ও সমাজসেবী জয়নাল আহমদ, সাবেক ফুটবলার মাষ্টার আসকির আলী, বাদশা মিয়া, শ্রীরামসী আরশ আলী স্মৃতি পরিষদের চেয়ারম্যান মনজুরুল আমিন দোয়েল, স্বদেশ যুব সংঘের সভাপতি ছাদিকুর রহমান ছাদ, ইউনিক যুব সংঘের সভাপতি এম এম সোহেল, আইডিয়াল ভিলেজ ফোরামের সভাপতি মো: মুজাক্কির হোসাইন, রক্তাক্ত বাংলা প্রকাশনা পরিষদের সভাপতি সালা উদ্দিন সাজু, মীরপুর ফুটবল ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ছালিক মিয়া প্রমূখ। ফাইনাল খেলাটি উদ্বোধন করেন কৃতি ফুটবলার আব্দুল ওয়াদুদ।

খেলা শেষে মীরপুর বাজার ভাই ভাই সুপার মার্কেট কর্তৃক বিজয়ী ঐশী একাদশকে প্রথম পুরস্কারের আকর্ষনীয় ট্রপি ও ১০ হাজার টাকার প্রাইজ মানি এবং মীরপুর ইউনিক যুব সংঘ কর্তৃক রানার্সআপ দল শাপলা ক্রীড়া চক্রকে দ্বিতীয় পুরস্কারের আকর্ষনীয় ট্রপি এবং ৫হাজার টাকার প্রাইজ মানি পুরস্কার তুলে দেন প্রধান অতিথি আব্দুল ওয়াহিদসহ অতিথিবৃন্দ। এছাড়াও শ্রীরামসী আরশ আলী স্মৃতি পরিষদের চেয়ারম্যান মনজুরুল আমীন দোয়েল কর্তৃক খেলায় অংশ গ্রহনকারী প্রতিটি দলের মধ্যে বিশেষ পুরস্কার এবং মীরপুর হলিয়ারপাড়া গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী এহিয়া আহমদ কর্তৃক ম্যান অব দা ম্যাচ, লোহারগাঁও গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী আবুল মনসুর কর্তৃক ম্যান অব দ্যা সিরিজ, মীরপুর বড় কাপন গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী দয়াল জুবের কর্তৃক সেরা গোল রক্ষক পুরস্কার প্রদান করা হয়।

 

ফাইনাল খেলায় রেফারির দায়িত্বে ছিলেন আনোয়ার হোসেন সাজু, কবির আহমদ হীরা, নাজিম উদ্দিন, আব্দুল হামিদ, খেলার ধারাভাষ্যকার ছিলেন জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের তিলক গ্রামের বাসিন্দা সিলেট ধারাভাষ্যকার সংগঠনের ক্রিড়া সম্পাদক নুরুল হক আবু। খেলা পরিচালনায় ছিলেন মীরপুর বাজার ব্যবসায়ী সমিতি মীরপুর রক্তাক্ত বাংলা প্রকাশনা পরিষদ, মীরপুর ইউনিক যুব সংঘ, মীরপুর স্বদেশ যুব সংঘ ও মীরপুর আইডিয়াল ভিলেজ ফোরাম।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD