1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

সুনামগঞ্জের সাথে হবিগঞ্জের সব ধরনের যানবাহন চলাচল বন্ধ:যাত্রীদের দুর্ভোগ চরমে

  • Update Time : শুক্রবার, ১১ মে, ২০১৮
  • ১৩৫৯ শেয়ার হয়েছে

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ও পাইলগাঁও ইউনিয়নের সিএনজি শ্রমিক সংগঠনের সাথে নবীগঞ্জের সৈয়দপুর শ্রমিক সংগঠনের বিরোধের জেরে প্রায় ১মাস ধরে সিএনজি চলাচল বন্ধ থাকলেও আজ শুক্রবার থেকে সব ধরনের যানবাহন চলাচল অনিদিষ্ট কালের জন্য বন্ধ রয়েছে।

গতকাল বৃহ:বার নবীগঞ্জের আউশকান্দি-সৈয়দপুর শ্রমিক সংগঠন জগন্নাথপুর উপজেলার প্রাইভেট কার,লাইটেস ও লেগুনা সহ ২০টি গাড়ী আটক করে। সিএনজি সংগঠনের সাথে সৈয়দপুর সিএনজি ষ্ট্যান্ডের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসলেও উপরুক্ত গাড়ী সাথে কোন প্রকার বিরোধ ছিলনা।

হঠাৎ করে সৈয়দপুর ষ্ট্যান্ডের শ্রমিকরা জগন্নাথপুরের গাড়ী ঢালাও ভাবে আটক করলে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ শ্রমিক সংগঠনের পক্ষ থেকে হবিগঞ্জের কোন প্রকার যানবাহন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় প্রবেশ না করতে বারন করলে সকল প্রকার যানবাহন এ সড়ক পথে প্রবেশ বন্ধ রয়েছে।

এব্যাপারে রানীগঞ্জ দক্ষিন পাড়ের বাসষ্টান্ডের সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আবু তাহের মজনু মিয়া বলেন, সৈয়দপুর শ্রমিক সংগঠন প্রায় দিন জগন্নাথপুরের যানবাহনের ড্রাইভার ও যাত্রীদের সাথে বাজে আচরন করে এবং দুইজন সিএনজি শ্রমিককে অন্যায়ভাবে গাড়ী আটক করে মারপিট করলে কোন প্রকার বিচার পাওয়া যায়না।

বিষয়টি সমাধানের জন্য আমাদের পক্ষ থেকে প্রদক্ষেপ নিয়ে ব্যর্থ হই,নবীগঞ্জের সৈয়দপুর-আউশকান্দি শ্রমিক সংগঠন তারা চায়না জগন্নাথপুরের কোন গাড়ী তাদের এলাকায় প্রবেশ করুক।এজন্য আমরা বর্তমানে হবিগঞ্জের গাড়ী জগন্নাথপুরে প্রবেশে বাঁধা প্রদান করি।

 

এব্যাপারে সুনামগঞ্জ জেলা শ্রমিক সংগঠনের সাধারন সম্পাদক মো.নুরুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ব্যাপারে আমাকে কেউ কিছু জানায়নি।খোজ খবর নিয়ে দেখছি।

 

 

এদিকে কোন প্রকার যানবাহন চলাচল না করায় দক্ষিণ অঞ্চলের সাধারন যাত্রীরা চরম ভোগান্তির স্বীকার হচ্ছেন।বিষয়টি দ্রুত সমাধানের জন্য উভয় জেলার শ্রমিক সংগঠনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু প্রদক্ষেপ গ্রহন করা জরুরী।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD