1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
হেড লাইন
শান্তিগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, অভিযোগকারীকে মারধর  পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর

পিলার বোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৪

  • Update Time : মঙ্গলবার, ১ মে, ২০১৮
  • ৮০৭ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাস ও ট্রাকের মাঝে সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।আজ মঙ্গলবার সকালে ময়মনসিংহের ভালুকা উপজেলার সিডস্টোর ড্রাইভার পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- ময়মনসিংহ সদরের নামা কাতলাসেন গ্রামের তাজাম্মল হকের ছেলে তোফায়েল আহাম্মেদ, ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার আবদুর রহমানের ছেলে ফারুক ও বাসের হেলপার রুবেল মিয়া। নিহত অপর জন নারী। তার পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ জানায়, ড্রাইভার পাড়া এলাকায় বিদ্যুতের পিলার বোঝাই একটি ট্রাকের পেছনের চাকা ফেটে গেলে সড়কে দাড়িয়ে যায়। এসময় ময়মনসিংহগামী সৌখিন পরিবহণের একটি বাস দ্রুত বেগে এসে ট্রাকটির পেছনে এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। নিহতরা সবাই বাসযাত্রী ছিলেন। হাসপাতালে নেয়ার পর বাসের হেলপার মারা যায়।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন, হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিসের লোকজন এসে নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের প্রথমের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেলের মৃত্যু হয়।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুস সালাম জানান, ময়মনসিংহগামী পিলার ভর্তি ট্রাকের পেছনের চাকা ফেটে গেলে চালক ট্রাকটিকে রাস্তার পাশে সাইট করার চেষ্টা করছিলেন। এসময় পেছন থেকে সৌখিন পরিবহণের একটি বাস এসে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD