1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

স্বামির বিয়ের খবরে গৃহবধূর আত্মহত্যা

  • Update Time : মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮
  • ১১৬৫ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

স্বামির বিয়ের খবর ‍শুনে আত্মহত্যা করেছে িএক গৃহবধূ। রাজশাহীর গোদাগাড়ীতে সোমবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। প্রেমের বিয়ের ছয় মাসের মাথায় স্বামীর দ্বিতীয় বিয়ের ওই গৃহবধূ।

নিহত ওই গৃহবধূ হলেন- খালেদা খাতুন (১৬)। তিনি উপজেলার ভাটোপাড়া বড়গাছি এলাকার কাঠমিস্ত্রি ওলিয়াত হোসেনের মেয়ে। বাবার বাড়িতে গলায় ফাঁস দেন ওই গৃহবধূ।

খবর পেয়ে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে লাশ উদ্ধার করে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। দুপুরের পর ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়।

ছয় বোন এক ভাইয়ের মধ্যে তৃতীয় ছিলেন খালেদা। বিদিরপুর উচ্চবিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষা দিয়েছিলেন তিনি। তার স্বামী আশিক ইকবাল উপজেলার চর আষাড়িয়াদহ চরকানাপাড়ার মাইনুল ইসলামের ছেলে। ডিপ্লোমা প্রকৌশলী হিসেবে একটি কোম্পানিতে কর্মরত তিনি।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, দীর্ঘদিনের প্রেমের পর পর ছয় মাস আগে পরিবারের অমতে খালেদাকে গোপনে বিয়ে করে আশিক। পরে জানাজানি হলেও ওই বিয়ে মেনে নেয়নি আশিকের পরিবারের। সম্প্রতি ৩০ হাজার টাকাসহ খালেদাকে নিজ বাড়িতে নিয়ে যান আশিক।

ওই সময় তার বাবা পুত্রবধূকে বাড়িতে তুলতে মোটা অংকের যৌতুকের জন্য চাপ দেন। এরপর কর্মস্থলে ভাড়া বাড়িতে কয়েকদিন রেখে আবারও খালেদাকে তার বাবার বাড়িতে রেখে যান আশিক। শেষ পর্যন্ত যৌতুক দাবি মেটাতে ব্যর্থ হয় খালেদার পরিবার। এরই মধ্যে দ্বিতীয় বিয়ের কথা খালেদাকে জানান তার স্বামী। এরই জেরে আত্মহত্যা করেন খালেদা।

গোদাগাড়ী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক আবদুল করিম জানান, সোমবার রাতে নিজ শোবার ঘরে গলায় ফাঁস দেন খালেদা। টের পেয়ে সকালে থানায় খবর দেন স্বজনরা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ নিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD