1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদক ও নেশা জাতীয় দ্রব্যেয়ের অপব্যবহার রোধকল্পে আলোচনা সভা জগন্নাথপুরে “ধনিয়া টাইগার ইকড়ছই” এর জার্সি উন্মোচন ২০২৩-২০২৪ অনুষ্ঠিত হবিগঞ্জ-১ আসনের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এঁর ৫ম মৃত্যু বার্ষিকী চেয়ারম্যান আব্দুল বাছির স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সুনামগঞ্জ ৩আসনে ৪র্থবারের মতো নৌকার মাঝি হলেন এমএ মান্নান কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার কানাইঘাটে অগ্নিকান্ডে প্রবাসীর বসত ঘর পুড়ে ছাই ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধিত কোম্পানীগঞ্জে চেয়ারম্যান আব্দুল বাছির স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল জগন্নাথপুরে শনিবার বিদ্যুৎ থাকবে না সকাল ৭টা ৩০ মিনিট থেকে বিকেল ৩টা পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা ইছাক আলীর ইন্তেকাল

আম না দেয়ায় কিশোর খুন!

  • আপডেটের সময় : শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ১৩৫৩ বার নিউজটি শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুরে আম নিয়ে দ্বদ্বে আফসার উদ্দিন সিহাব (১৫) নামে এক কিশোর খুন হয়েছেন। গত বৃহস্পতিবার বিকেলে যাত্রাবাড়ীর ধলপুরের কোল্টস্টোরেজ গলিতে এ ঘটনা ঘটে।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দিবাগত রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক কিশোর হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের বন্ধু মজিবর জানান, গত বুধবার তার ছোটভাই ইমরান ও নিহত সিহাবসহ কয়েকজন ধলপুর ১০ নম্বর মানিক মিয়া কোয়ার্টারের পুকুরে যায় গোসল করতে। সেখানে ইমরান একটি গাছ থেকে কয়েকটি আম পাড়ে। এসময় পাশের সিটি কলোনীর জুয়েল, হৃদয়সহ কয়েকজন ইমরানের কাছে আম চায়। তাদেরকে আম না দেয়ায় কথা কাটাকাটি ও এক পর্যায়ে তারা ইমরানকে চড়-থাপ্পর মারে। পরে সেখান থেকে চলে আসলেও ওইদিনই সেখানে এক বিচারের মাধ্যমে তাদেরকে মিল করিয়ে দেয়া হয়।

এরপর বৃহম্পতিবার বিকেলে সিহাবসহ তার বন্ধুরা কোয়ার্টারে ক্রিকেট খেলার জন্য যায়। খেলা শেষে হৃদয়, জুয়েলসহ ২০/২৫জন তাদেরকে ধাওয়া দেয়। কোয়ার্টার থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এক পর্যায়ে সিহাবকে সুইচ গিয়ার (ধারালো ছুরি) দিয়ে জখম করে পালিয়ে যায় হৃদয়। এতে সিহাবের পেটের বাম পাশে গুরুতর জখম হয়। এরপর সিহাবের বন্ধুরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইসলামী হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যালে নিলে দিবাগত রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নিহতের বাবা সাজউদ্দিন মিয়া সাজু জানান, ধলপুর বাদল সরকার গলির ৬০/৮/এ নম্বর বাড়িতে ভাড়া থাকেন তারা। গ্রামের বাড়ি কুমিল্লার জেলার মেঘনা উপজেলার মইষারচরে। তিনি সিএনজি চালক ও স্ত্রী হাসিনা বেগম গৃহিণী। ২ ভাই ১ বোনের মধ্যে সিহাব মেজো। স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণিতে লেখাপড়া করতো সিহাব। তবে সম্প্রতি সে লেখাপড়া বাদ দিয়ে দিয়েছে। এখন মাঝেমধ্যে বাবার সিএনজি চালাতো।

যাত্রবাড়ী থানার ওসি আজিজুর রহমান জানান, এ ঘটনায় একজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭-৮ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা (নং-৮৬) করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে প্রধান ঘাতক হৃদয়কে গ্রেফতার করা হয়েছে। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD