1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:২২ অপরাহ্ন

ছাতক-দোয়ারায় নির্বাচনী মাঠে স্বতন্ত্র প্রার্থী আইয়ূব করম আলী

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮
  • ৬০৬ বার নিউজটি শেয়ার হয়েছে

নিজস্ব প্রতিনিধি::

সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাবাজার সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা, শিক্ষাবিদ ও ব্রীজ একাডেমীর চেয়ারম্যান আইয়ূব করম আলী। দু’টি উপজেলার সাধারন ভোটারদের নজর কাড়তে ইতি মধ্যে তিনি প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন গ্রাম-গঞ্জে। ছাতক-দোয়ারাবাজার উপজেলা নিয়ে সুনামগঞ্জ-৫ সংসদীয় আসন।

 

এ আসনে রয়েছে ২২টি ইউনিয়ন ও একটি পৌরসভা। প্রায় সাড়ে ৫ লক্ষ ভোটার রয়েছেন এ সংসদীয় আসনে। সম্ভাব্য স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আইয়ূব করম আলীর সভা সমাবেশ ও গনসংযোগ অব্যাহত রয়েছে দু’উপজেলা জুড়ে। বিগত প্রায় ৯ বছর ধরে প্রতিদিন পায়ে হেটে গ্রামগঞ্জের মানুষের দোরগোড়ায় গিয়ে তাদের দু:খ কষ্টের অংশীদার হচ্ছেন তিনি। গ্রামে-গ্রামে করছেন উঠান বৈঠক। বিগত দু’টি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন লাভের চেষ্টা করেছেন আইয়ূব করম আলী।

 

এবার তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে সভাসমাবেশে ঘোষনা দিচ্ছেন। দীর্ঘদিন ধরে মাঠে কাজ করায় জনগনের সাথে তার একটা আন্তরিকতার সৃষ্টি হয়েছে জানিয়ে তিনি বলেন, নির্বাচনের প্রস্তুতি হিসেবে প্রতিটি ওয়ার্ডে-ওয়ার্ডে তিনি নির্বাচন কমিটি গঠন করে যাচ্ছেন। ১৯৮টি ওয়ার্ডের মধ্যে ৭০টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। আইয়ূব করম আলী পরিবর্তনের আহবান জানিয়ে বলেন এ অঞ্চলের মানুষ পরিবর্তন চায়। তার পরিবর্তনের আহবানে নির্বাচনী এলাকায় ব্যাপক সাড়া মিলেছে।

 

অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ডিগ্রিধারী আইয়ূব করম আলীর রয়েছে উচ্চ প্রতিষ্টানে কাজ করার অভিজ্ঞতা। তিনি বেকারমুক্ত ছাতক-দোয়ারা গড়তে কাজ করছেন। পাশা-পাশি শিক্ষার মানোন্নয়ন, স্বাস্থ্য ও নারী সমাজের উন্নয়নে রয়েছে তার অনেক পরিকল্পনা ও পদক্ষেপ।

 

রোববার বিকেলে গোবিন্দগঞ্জ পয়েন্ট সংলগ্ন বুড়াইগাঁও এলাকায় উপজেলার প্রায় ২শতাধিক নারী শ্রমিকদের সাথে বৈঠক কালে আইয়ূব করম আলী তার এসব পরিকল্পনার কথা তুলে ধরেন। এ সময় বৈঠকে উপস্থিত ছিলেন আইয়ূব করম আলীর সহধর্মীনি কমিউনিটি নারী নেত্রী ও শিক্ষানুরাগী হোসনে আরা আলী।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD