1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

বিশ্বম্ভরপুরে ১১ ডাকাত আটক

  • Update Time : সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮
  • ৭১৫ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::

বিশ্বম্ভরপুর উপজেলার ডলুরা গ্রামের অদুদ মিয়া ও জুলহাস মিয়ার বাড়িতে ডাকাতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ১১ সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ সোমবার ভোররাতে উপজেলার সলুকাবাদ ইউনিয়নের কাপনা ডলুরা গ্রামের অদুদ মিয়া ও জুলহাস মিয়ার বাড়িতে একদল ডাকাতহানা দিলে এলাকাবাসী পুলিশকে জরুরী সেবাদানকারী ৯৯৯ নাম্বারে ফোন করলে বিশ্বম্ভরপুর থানা পুলিশ ১১ ডাকাতকে ডাকাতির মালামালসহ আটক করে থানায় নিয়ে আসে।

 

এসময় ডাকাতদের কাছ থেকে নগদ ৩৯০০ টাকা, একটি চেইন,দুটি মোবাইলসেট, দেশীয় অস্ত্র ডেকার দুটি, রামদা একটি চাকু একটি চাইনিজ কুড়াল একটি স্ক্রুড্রাইভারসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করে। আকটকৃতরা হলো সুনামগঞ্জ পৌরসভার ষোলঘর এলাকার রুবেল মিয়া (৩০) কাপনা গ্রামের বাচ্চু মিয়া (৩৫), বাহাদুরপুর গ্রামের কামাল মিয়া (৩৫),সিলেটের মানসিনগর গ্রামের আমিন মিয়া (২৮), হেংলাকান্দি গ্রামের মিজনুর রহমান (৪৫), নোয়াগাও গ্রামের আশরাফ আলী (৩৫), হবিগঞ্জের শিবপাশা গ্রামের সুমন মিয়া (২৫), দেবিপুর গ্রামের রাসেল মিয়া (৩০), শায়েস্তাগঞ্জ বাজারের এনাম মিয়া (৪০), জসিম উদ্দিন (৩০) ও সাদিকুর রহমান (২০)। গৃহকর্তা মোঃ জুলহাস বলেন, ভোরে ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদের মারধোর করে আহত করে। এসময় ডাকাতরা নগদ টাকা স্বর্ণালঙ্কার সহ মূল্যবানজিনিস নিয়ে যায়।

 

পরে পুলিশকে খবর দিলে সলুকাবাদ ইউনিয়নের তরুনিশা খেয়াঘাটে দিয়ে চলতি নদী পাড় হওয়ার সময় জনগন ও পুলিশ তাদেরকে আটক করে। ধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার বলেন, জুলহাসের বাড়িতে নৌকা বানানোর লাখ খানেক টাকা ছিলো। এখবর ডাকাতদলের সদস্যরা জানতো। তাই সোমবার ভোরে জুলহাসের বাড়িতে ডাকাতি করতে যায় তারা। পরে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ তাদের আটক করে। ডাকাতির ঘটনায় দু’জন জুলহাস ও সবুজ মিয়া নামের দুই ব্যক্তি আহত হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন আটককৃত ডাকাতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন। বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মনির হোসেন জানান, সোমবার ভোরে জরুরী সেবার মেসেজ পেয়ে এলাকাবাসীয় সহযোগিতায় কাপনা গ্রাম থেকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন একাধিক ডাকাতি মামলা রয়েছে।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD