1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কানাইঘাট বড়দেশ আসআদুল উলুম মাদ্রাসার বিরুদ্ধে অপ্রচারের প্রতিবাদে সভা অনুষ্ঠিত জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত কানাইঘাটে শোকাবহ পরিবেশে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত ১৫ আগষ্ট জাতির ইতিহাসে কলংকজনক অধ্যায়-নবীগঞ্জে শোক সভায় এমপি মিলাদ গাজী জগন্নাথপুরে শোক দিবস পালিত বিশ্বনাথে পিএফজি’র মাসিক ফলো-আপ সভা অনুষ্ঠিত বাসস এর সুনামগঞ্জ প্রতিনিধি পদে নিয়োগ পেলেন আল-হেলাল মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত দেওয়ান নগরে রাস্তা পাকা করণ কাজের শুভ ভিত্তি প্রস্থর স্থাপন করলেন পীর মিসবাহ্ এমপি

আলেকের ট্যালেন্টপুলে জুনিয়র বৃত্তি লাভ

  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ এপ্রিল, ২০১৮
  • ৪৪৮ বার নিউজটি শেয়ার হয়েছে

নিজস্ব প্রতিনিধি::

ছাতক বহুমুখী মডেল হাইস্কুল থেকে জেএসসিতে অংশ গ্রহন করে গোল্ডেন জিপিএ-৫ সহ ট্যালেন্টপুলে জুনিয়র বৃত্তি লাভ করেছে মাহমুদ হাসান আলেক।

সে উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের গদারমহল গ্রামের বাসিন্দা, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক ইত্তেফাক, সিলেটের মানচিত্র ও সুনামগঞ্জের ডাক পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি মোহাম্মদ আব্দুল আলিম ও গৃহিনী রোহেনা বেগমের একমাত্র পুত্র।

ভবিষ্যতে ডাক্তার হতে আগ্রহী মাহমুদ হাসান আলেক সকলের দোয়া প্রার্থী। তার এ কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য সে বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও পিতা-মাতার প্রতি কৃতজ্ঞ। ছাতক বহুমূখী মডেল হাইস্কুলে নবম শ্রেণীতে অধ্যয়নরত মাহমুদ হাসান আলেক ২০১৪ সালে ছাতকের বাগবাড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসিতে অংশ নিয়ে গোল্ডেন জিপিএ-৫ সহ ট্যালেন্টপুলে প্রাথমিক বৃত্তি লাভ করেছিল।

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD