1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
হেড লাইন
জগন্নাথপুরের কৃষক এনামুল হক এবারও ভূট্রা-ধনিয়া চাষে সফল কোম্পানীগঞ্জে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদকে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

দুই কেজি ৬ শ’ গ্রামের ইলিশ, বিক্রি ১৫ হাজার টাকায়

  • Update Time : বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ৩৯৯ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

পাথরঘাটা উপজেলায় ২ কেজি ৬ শ’ গ্রাম ওজনের একটি ইলিশ বিক্রি হয়েছে ১৫ হাজার ৩৮০ টাকা। পহেলা বৈশাখকে সামনে রেখে পাথরঘাটা বিএফডিসি পাইকারী বাজারে আকাশচুম্বি মূল্যে বিক্রি হয়েছে। মণ হিসেবে মূল্য দাঁড়ায় ২ লাখ ৬০ হাজার টাকা। এক সপ্তাহ আগেও বাজারে ২ কেজি ৬ শ’ গ্রাম ওজনের ইলিশ বিক্রি হতো ৪ থেকে সাড়ে ৪ হাজার।

পাথরঘাটা বিএফডিসির আড়তদার খান মো. হাবিব বলেন, বৃহস্পতিবার সকালে পাথরঘাটা বিএফডিসি মৎস্য অবতরণ কেন্দ্রে নিউ আলামিন ফিসের স্বত্তাধিকারী মো. টিপু আলমের কাছ থেকে পাইকার মো. ইউসুফ ২ কেজি ৬শ গ্রাম ওজনের একটি ইলিশ ১৫ হাজার ৩৮০ টাকায় ক্রয় করেন।

পাইকার মো. ইউসুফ মিয়া বলেন, এ মাছটি ঢাকায় পাঠানো হয়েছে, সেখানে দ্বিগুন দামে বিক্রি হবে।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD