1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

ইলিশ কিনতে গিয়ে প্রাণ গেল দুইজনের

  • Update Time : বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ৫০১ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

পহেলা বৈশাখের জন্য ইলিশ মাছ কিনতে গিয়ে মানিকগঞ্জে বাসচাপায় নিহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী। বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার মানরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার সাটুরিয়া উপজেলার ধুল্লা গ্রামের আবদুল কাদের (৩০) এবং একই উপজেলার জান্না গ্রামের আবদুল গফুর (২৮)।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রকিবুজ্জামান জানান, পহেলা বৈশাখের জন্য ইলিশ কিনতে সকাল সাড়ে সাতটার দিকে মোটরসাইকেলযোগে তরাহাটে যাচ্ছিলেন আব্দুল কাদের ও গফুর। ঢাকা-আরিচা মহাসড়কের মানরা এলাকায় পৌঁছার পর ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে বাইকটিতে থাকা দুইজনই আহত হন। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়ার চেষ্টা করলে পথেই তাদের মৃত্যু হয়।

পুলিশ আরও জানায়, দুর্ঘটনার পর হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD