1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
হেড লাইন
শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা জামালকে আহবায়ক ও বুলবুলকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে বৃহত্তর তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদ গঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী আশারকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের বন্ধ পাথর কোয়ারি খুলে দেওয়ার দাবিতে ইসলামী আন্দোলনের সাথে মতবিনিময় তিন দিন ধরে নিখোঁজ আলমপুর গ্রামের লুদু মিয়া সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কোম্পানীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা নতুন পরিষদ গঠন পাইলগাঁও জামায়াতে ইসলামীর উদ্যোগে বন্যার্ত পরিবারের মধ্যে অনুদান প্রদান ও মতবিনিময় সভা বাংলাদেশ নিয়ে আর কোন যড়যন্ত্র সহ্য করা হবেনা – কয়ছর এম আহমেদ কানাইঘাটে বিদ্যুৎ স্পৃষ্ট এক নির্মাণ শ্রমিক নিহত, আহত ২

জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

  • Update Time : মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
  • ৯৭২ শেয়ার হয়েছে

জগন্নাথপুর  প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে হলদিপুর-চিলাউরা ইউনিয়নে দাস নোয়াগাঁও গ্রামে দুই পক্ষের সংর্ঘষের ঘটনায় উভয় পক্ষের আটক ৮জনকে আজ মঙ্গলবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আটকৃতরা হলেন, উপজেলার হলদিপুর-চিলাউরা ইউনিয়নে দাস নোয়াগাঁও গ্রামের মৃত আব্দুল বাতিনের ছেলে টুনু মিয়া (৪৭),মৃত ফোরকান উল্লাহ ছেলে কনাই মিয়া (৪০),মোক্তার আলীর ছেলে মোজাম্মেল হক (৩০,মাসুক মিয়ার ছেলে সাহেল মিয়া (১৮),মৃত মোবারক উল্লাহ ছেলে আরশ আলী (৫০),জমশেদ মিয়া ছেলে আব্দুল মিয়া (৩৫),আলকাছ মিয়ার ছেলে আলী হোসেন (৩৫) ও নুর মিয়ার ছেলে আজাদ আহমদ (২৪)।

উল্লেখ্য ৯ এপ্রিল সোমবার সন্ধ্যায় জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের দাস নোয়াগাঁও গ্রামের আব্দুল হকে ছেলে শরিফ মিয়া দোকানে বিস্কুট ক্রয় করতে গেলে মজনু মিয়া ও টুনু মিয়ার লোকজনের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১৫জন আহত হয়। আহতদের মধ্যে ৬জন সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অন্যান্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

 

এব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনায় আটককৃত আসামীদের আজ মঙ্গলবার সুনামগঞ্জ আদালতে সোর্পদ করা হয়েছে।

 

 

আজকের স্বদেশ/জিএস/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD