1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

জগন্নাথপুরে এইচএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে ১৯ জন শিক্ষার্থী অনুপস্থিত

  • Update Time : সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ১০৪০ শেয়ার হয়েছে

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে সারা দেশের ন্যায় আজ সোমবার সকাল ১০ ঘটিকা হতে দুপুর ১ ঘটিকা পর্যন্ত প্রথমবারের মতো অভিন্ন প্রশ্নপত্রে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষা শুরু হয়েছে।

পরীক্ষার প্রথম দিন সিলেট শিক্ষা বোর্ডের অধিনে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে বাংলা (আবশ্যিক) প্রথম পত্র,সহজ বাংলা প্রথম পত্র,বাংলা ভাষা ও বাংলাদেশের সংস্কৃতি প্রথম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে আলিম কুরআন মাজিদ ও তাজবিদ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
সিলেট শিক্ষা বোর্ডের অধিনে মূল ২ টি পরীক্ষা কেন্দ্র আরো ২টি সাব কেন্দ্র এবং মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে ১টি পরীক্ষা কেন্দ্রেয় পরীক্ষা অনুষ্টিত হয়েছে। উপজেলার মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের অধিনে ১৩৭৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

 

এর মধ্যে মাধ্যমিক শিক্ষাবোর্ডের ১৩ জন শিক্ষার্থী ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের ৬ জন শিক্ষার্থী সহ মোট অনুপস্থিত ছিল ১৯ জন শিক্ষার্থী, যার মধ্যে ৮ ছাত্র ও ১১ ছাত্রী।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম মোখলেছুর রহমান জানান, এবার প্রত্যেকটি কেন্দ্রে শান্তিপূর্নভাবে পরীক্ষায় অনুষ্টিত হয়েছে। আমরা আসাবাদি আগামী দিনেও ভালভাবে পরীক্ষা সম্পন্ন হবে।

 

আজকের স্বদেশ/ফখরুল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD