Logo

June 18, 2021, 8:02 am

সংবাদ শিরোনাম :

জগন্নাথপুরের ছাত্রদল নেতা নিখোঁজ সন্ধান পেতে সাহায্য কামনা

নিজেস্ব প্রতিবেদক:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের স্বজনশ্রী গ্রামের আব্দুল মুকিতের ছেলে আকমল হোসেন নিখোঁজ। বিভিন্ন স্থানে খোজ নিয়ে সন্ধান না পেয়ে সাহায্যের আবেদন করেছেন তার বাবা।

 

 

জানা যায়, উপজেলার বিএনপির নেতা আব্দুল মুকিতের ছেলে আকমল হোসেন (২৪) ১৭ অক্টোবর ২০১৬ সিলেট গিয়েছিল। এলাকায় মারামারি সহ নানা সমস্যায় থাকায় কিছু দিনের জন্য বাহিরে থেকে বেড়ানো জন্য বিভিন্ন স্থানের অংশ হিসেবে সিলেট থাকেন। ১৭ অক্টোবর কে বা কারা আকমল হোসেনকে গুম করার উদ্যোশে কে বা কারা ধরে নিয়ে গেছে বলে পরিবারের দাবি। অনেকেই সাথে আলাপ করে জানা যায়, তাদের গ্রামের যুবলীগ নেতা সুলতান আহমদের সাথে বিরোধের জের ধরে এই গুম হতে পারে।

 

নিখোঁজ হওয়ার পর তার বাবা গণমাধ্যমকে সাহায্য চেয়ে সন্ধানের আবেদন জানিয়ে বলেন, আমার ছেলে ১৭ অক্টোবর সিলেট থেকে নিখোঁজ হয়েছিল। আমাদের সব আত্নিয় স্বজনের বাড়ীতে খোঁজ নিয়েও কোন সন্ধান পাই নাই। যদি কোর হৃদয়বার ব্যক্তি সন্ধান পেয়ে থাকেন আমার এই নাম্বারে যোগাযাগো করবেন মোবাইল নাম্বার: ০১৭১৫০৫৬৪৩১।

 

 

উলেখ্য ২৮মে ২০১৬ ভোট কেন্দ্রে মারামারি হয়। পরে ৮ আগস্ট ২০১৬ তারিখে আজমল হোসেন হত্যার প্রতিবাদে মানবন্ধন সহ হত্যাকারির বিচারের দাবি করে আসছিল আকমল হোসেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার