Logo

May 11, 2021, 10:40 am

সংবাদ শিরোনাম :
«» নড়াইলে চুইজাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে দিলেন এলাকাবাসী «» হবিগঞ্জে ভারতফেরত ৮ জন কোয়ারেন্টিনে «» জগন্নাথপুরে আরো দুজন করোনা শনাক্ত: মোট শনাক্ত ২২৩ «» আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতফেরত নারীর করোনা শনাক্ত «» জগন্নাথপুরে বেগম আনোয়ারা ও সোনা মিয়া ট্রাস্টের বস্ত্র ও নগদ অর্থ বিতরণ «» ইউকে বিডি ইন্সফায়ারেড ফাউন্ডেশন ও হবিগঞ্জ বাংলাদেশ বাউল ফোরাম ইউকের নগদ অর্থ প্রদান «» জগন্নাথপুর ইয়াংস্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ঈদের আগে কয়দিন ব্যাংক খোলা থাকবে? «» জগন্নাথপুরে পেরেন্টস কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ফ্রান্স এর উদ্যাগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

রডের বদলে বাশঁ এরই নাম দূর্নীতি।

জগন্নাথপুর প্রতিনিদি  ঃ রডের বদলে বাঁশ দিয়ে রাস্তা নির্মান করলেন আওয়ামীলীগ উপজেলা চেয়ারম্যান

জগন্নাথপুর উপজেলার ৬নং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের। .. আলম বাড়ীর রাস্তা নির্মাণে অনিয়ম। (১০ লক্ষ) টাকা টাকার মধ্যে ৯ লক্ষ টাকা আওয়ামীলীগ উপজেলা চেয়ারম্যান পকেটে

স্থানীয় জনগন বলেন, বাশ যে এত উপকারী আওয়ামীলীগ সরকার ক্ষমতায় না থাকলে বুঝতেই পারতাম না ,শাসন শোষণ আর ডিজিটাল বাংলাদেশের রূপকার বাশ আর শুধুই বাশ।

এদিকে জগন্নাথপুর বাজারের সরকারি মহিলা কলেজের নির্মাণ কাজে রডের বদলে বাশঁ দেবার ঘটনায় ঠিকাদারের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছে দুর্নীতি দমন কমিশন(দুদক)।

অর্থবছরে ৯১ লক্ষ ২৮ হাজার টাকার এই ভবন নির্মাণ কাজটি বাস্তবায়ন করেছে সুনামগঞ্জ উন্নয়ন বোর্ড। ঠিকাদার ও প্রতিষ্ঠান মালিক কাহার(৪০)  মিয়ার সাথে একাধিক বার যোগযোগ করা হলেও মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়। জগন্নাথপুর থানায় তদন্ত কর্মকর্তার মো: এনামুল কাদের বলেন দুদকের মামলার পর আসামিদের বিরুদ্ধে  গ্রেফতার অভিযান চলছে।