Logo

August 4, 2021, 3:17 pm

সংবাদ শিরোনাম :

সাংবাদিক ও মানবাদিকার কর্মী কাওছার আহমেদ সন্ত্রাসী হালার সীকার।

শুক্রবার বেলা দুইটার দিকে জগন্নাথপুর শহরের মিশন মোরে এই হামলার ঘটনা ঘটে। হামলার শিকার সাংবাদিক কাওছার আহমেদ বর্তমানে উপজেলা জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দুইটার দিকে অফিস শেষে মটরবাইক দিয়ে বাড়ী পথে যাচ্ছিলেন সাংবাদিক কাওছার আহমেদ এমন সময় রাস্থায় উপস্থিত হন শহরের সুরকীর মিল এলাকার চিহ্নিত চাঁদাবাজ (লিটু) নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসি অতর্কিত ভাবে হামলা চালায়।

প্রথমে তারা তাদের বিরুদ্ধে লেখার সাহস জানতে চায় এবং তাদের বিরুদ্ধে লেখার খেসারত দিতে হবে বলে সাংবাদিক কাওছার কে  হুমকী দেয়। এক পর্যায়ে তারা তাকে মারপিট শুরু করে অজ্ঞান অবস্থায় রাস্থার পাশে ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা  হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে কাওছার আহমেদ জানান, তিনি দূর্নীতি বিরুদ্ধে লিখার কারণে তারা হামলা করেছে। তাকে দেশী অস্ত্র দ্বাড়া আঘাত করে হত্যার চেষ্টা করে । স্থানীয়দের সহায়তায় এ বার জীবনে বেচেঁ গেছেন।

এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সাংবাদিক কাওছার আহমেদ

জগন্নাথপুর  পুলিশ সুপার এসএম রশিদুল হক সংবাদমাধ্যমকে জানান, সাংবাদিকের উপর হামলার বিষয়টি জেনেছেন। আহত সাংবাদিককে লিখিত অভিযোগ দিতে পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।