1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

মোটরসাইকেল চাপায় স্কুল ছাত্র নিহত নবীগঞ্জে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ : ১ঘন্টা যান চলাচল বন্ধ

  • Update Time : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১১১০ শেয়ার হয়েছে

এম,মুজিবুর রহমানঃ নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে::
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চাপায় শিবলী হাসান (১৭) নামে এক নবম শ্রেণীর ছাত্র নিহত হয়েছেন ও মোটরসাইকেল আরোহী দুইজন গুরুতর আহত হয়েছে। । এ ঘটনায় জড়িতদের শাস্তি ও স্পীড ব্রেকারের দাবীতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন তার সহপাঠীরা।

রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে দুপুরে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।

নিহত শিবলী হাসান গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের নজরুল ইসলামের ছেলে ও দিনারপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। আহতরা হলেন- দিনারপুর কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও বাউসা ইউনিয়নের চানপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে বিল্লাল হোসেন (১৮), দ্বাদশ শ্রেণীর ছাত্র ও দেবপাড়া ইউনিয়নের বাশডর গ্রামের আইন উদ্দিনের ছেলে ইকবাল আমীন (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান- সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দিনারপুর উচ্চ বিদ্যালয়ে আসার পথে রাস্তা পারাপার হওয়ার সময় একটি মোটরসাইকেল স্কুল ছাত্র শিবলীকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র ও স্কুল ছাত্র শিবলী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কুল ছাত্র শিবলীকে মৃত ঘোষণা করেন। স্কুল ছাত্র শিবলীর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে দিনারপুর উচ্চ বিদ্যালয়ের তার সহপাঠি শিক্ষার্থীরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ বিক্ষোভ করেন। এ সময় প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এসময় তারা জড়িতদের শাস্তি ও স্কুলের সামনে স্পীড ব্রেকার স্থাপনের দাবী জানান।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যানচলাচল স্বাভাবিক করেন।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন- বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD