1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
হেড লাইন
আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত তিন ভাই ফ্যামেলী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কানাইঘাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপিত রানীগঞ্জ দুরন্ত ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কানাইঘাটে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার ॥ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলা সহ আহত ৭জন কানাইঘাটে প্রতিবন্ধী পরিবারের বসত বাড়ির জায়গা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার কোম্পানীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা ইনাতগঞ্জে “আফরা সামাজিক সংগঠন কর্তৃক শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের দুই বছর মেয়াদী কমিটি গঠন

  • Update Time : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৩৮৫ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::
পর্যটন নির্ভর অর্থনীতি গড়ে তুলতে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় পর্যটনের প্রয়োজনীয় উন্নয়ন ও উৎকর্ষ সাধনের লক্ষ্যে রানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাব গঠন করা হয়েছিল এর লক্ষে কাজ করে যাচ্ছে ক্লাবটি ।

মঙ্গলবার (৯ মে) বিকালে রানীগঞ্জ সেতুর টোল প্লাজার সামনে আলোচনা সভায় ক্লাবের সভাপতি গোলাম সারোয়ারের সভাপতিত্বে ও সদস্য আল আমিন ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা শাহিন মিয়া, আলাল আহমদ।

উপদেষ্টা সহ কমিটি অনান্যে সদস্যের আলোচনা করে আগামী দুই বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। যারা আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন উপদেষ্টা জামাল উদ্দিন বেলাল, শাহিন আহমদ, তোফায়েল আহমদ, লুৎফুর রহমান, আলাল আহমদ, আব্দুল হামিদ, নজরুল ইসলাম নজির। সভাপতি গোলাম সারোয়ার, সহ সভাপতি আল আমিন ইসলাম, সাধারন সম্পাদক লয়লুছ মিয়া, সহ সাধারন সম্পাদক দুলন মিয়া, অর্থ সম্পাদক রুবেল আমিন, সাংগঠনিক সম্পাদক রুপন মিয়া। কার্যকরি পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, জাকির হোসাইন। সাধারন সদস্য আলফু মিয়া, রাহুল মিয়া।

এ সময় রানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাব সদস্যরা জানান, রানীগঞ্জ টুরিস্ট ক্লাব এর প্রধান লক্ষ্য হবে জগন্নাথপুর একটি পর্যটন নির্ভর অর্থনীতি গড়ে তোলার মাধ্যমে যুবসমাজ ও প্রান্তিক জনগোষ্ঠীর কর্মসংস্থান সৃষ্টি এবং একটি শান্তিময় ও মানবিক সমাজ গড়ে তোলা। এ বিষয়ে তারা সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD