1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
হেড লাইন
নবীগঞ্জের আলোচিত কলেজ শিক্ষার্থী তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকায় গ্রেফতার আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত তিন ভাই ফ্যামেলী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কানাইঘাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপিত রানীগঞ্জ দুরন্ত ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কানাইঘাটে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার ॥ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলা সহ আহত ৭জন কানাইঘাটে প্রতিবন্ধী পরিবারের বসত বাড়ির জায়গা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার কোম্পানীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা

উপজেলা প্রশাসনের উদ্যোগে সুধি সমাবেশ কানাইঘাটকে ভূমিহীনমুক্ত ঘোষনা করলেন প্রধানমন্ত্রী

  • Update Time : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১২৯ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি:
সিলেটের কানাইঘাট উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত উপজেলা হিসাবে ঘোষনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকাল ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের অন্যান্য উপজেলার মতো কানাইঘাটে ৪র্থ পর্যায়ে জমি সহ গৃহ হাস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ও কানাইঘাটকে গৃহহীন-ভূমিহীন মুক্ত উপজেলা ঘোষনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষ্যে কানাইঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আশ্রয়ন প্রকল্পের আওতায় ৪র্থ ধাপে ১৮টি পরিবারকে জমি সহ গৃহ প্রদান ও ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষনা উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তরিকুল ইসলামের পরিচালনায় গৃহ হস্তান্তর ও ভূমিহীন মুক্ত উপজেলা ঘোষনার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজ ও উপকার ভোগীদের উপস্থিতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য মোস্তাক আহমদ পলাশ, থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগির আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভপতি জামাল উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম।

বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোঃ আবু হানিফা, সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসর উদ্দিন আহমেদ চৌধুরী, দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান তমিজ উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে কানাইঘাট উপজেলায় ৪ ধাপে ৩৭০টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে জমি সহ ঘর প্রদানের মাধ্যমে শতভাগ ভূমিহীন পরিবারকে পুনর্বাসন করায় প্রধানমন্ত্রীর উপহারের গৃহ নির্মানে যারা জড়িত থেকে সফল ভাবে কাজটি সম্পন্ন করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ভূমিহীন-গৃহহীন পরিবারকে পুনবার্সনে যে প্রশংসনীয় উদ্যোগ নিয়েছেন তা বিশে^র ইতিহাসে অন্যান্য নজির স্থাপন করায় প্রধানমন্ত্রীর প্রতি অনুষ্ঠান থেকে কৃতজ্ঞতা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD