1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

শাকিব-বুবলীর বিয়ে হয় নারায়ণগঞ্জে, ‘তাদের বিচ্ছেদ হয়নি’

  • Update Time : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৫ শেয়ার হয়েছে

বিনোদন ডেস্ক::
বেবি বাম্পের ছবি প্রকাশের পর থেকেই তুমুল আলোচনায় ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী। সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খাচ্ছিল- কবে মা হলেন বুবলী? কে তার সন্তানের বাবা? এমন অনেক প্রশ্ন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব খান ও বুবলী সন্তানের সঙ্গে নিজেদের ছবি দিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন। ওই পোস্টে নিজেদেরকে সন্তানের বাবা-মা বলে উল্লেখ করেন তারা।

তবে এতেই সব জল্পনার অবসান ঘটেনি। ভক্তদের কৌতুহল এখন শাকিব-বুবলীর বিয়ে নিয়ে। ঠিক কবে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা?

নাম প্রকাশ না করার শর্তে ঢাকাই সিনেমার জনপ্রিয় এ জুটির ঘনিষ্ঠজনরা জানান, সন্তানের খবর প্রকাশ্যে আসলেও শাকিব-বুবলী কবে বিয়ে করেছেন, তা তারাও জানেন না।

তাদের ধারণা, ২০১৯ সালে নারায়ণগঞ্জের একটি রিসোর্টে শাকিব-বুবলী ঘরোয়াভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। কিছুদিন তাদের সম্পর্ক ভালো চললেও দীর্ঘদিন ধরেই তারা আলাদা থাকছিলেন। যোগাযোগও কম ছিল তাদের মধ্যে।

এদিকে, সন্তান ও বিয়ের খবর প্রকাশ্যে আসার পরপরই শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়ে পড়ে। তবে তা একেবারেই সত্য নয় বলে দাবি করেছেন বুবলীর পারিবারিক সূত্র।

সূত্রটি জানিয়েছে, শাকিব খান ও শবনম বুবলীর বিচ্ছেদ হয়নি, এটা শতভাগ নিশ্চিত। তারা এখনো স্বামী-স্ত্রী। বিচ্ছেদ হওয়ার পর কেউ সন্তানের নাম ও ছবি এভাবে প্রকাশ্যে আনে না। তারা সন্তান নিয়ে ভালো আছেন।

বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পর এ বিষয়টি নিয়ে বুবলীও অবশ্যই গণমাধ্যমে বিস্তারিত জানাবেন বলেও জানায় সূত্রটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD