1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

নবীগঞ্জে আগ্নেয়াস্ত্র দিয়ে ভাই ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল র‍্যাবের হাতে!

  • Update Time : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৯ শেয়ার হয়েছে

এম.মুজিবুর রহমান,নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ-
আপন মামাতো ভাইকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই র‍্যাবের হাতে গ্রেফতার হলো যুবক। স্থানীয় সূত্রে প্রকাশ, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের মৃত কামরুল ইসলাম চৌধুরীর পুত্র আরিফুল ইসলাম চৌধুরী বিপলু (৪২) কে আগ্নেয়াস্ত্র মামলায় ফাঁসাতে গিয়ে র‌্যাবের হাতে আতিকুর রহমান নামের এক যুবক নিজেই গতকাল সোমবার র‍্যাবের হাতে গ্রেফতার হয়েছে। গ্রেফতার পরবর্তী কার্যক্রম শেষে আগ্নেয়াস্ত্রসহ আতিকুরকে নবীগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

সে নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের মৃত মখলিছুর রহমানের পুত্র, নিরপরাধ ব্যক্তি আরিফুল ইসলাম চৌধুরী বিপলুকে র‍্যাব স্ব-সম্মানে ছেড়ে দিয়েছে।উক্ত ঘটনায় এলাকায় চাঞ্চল্যেকর সৃষ্টি হয়েছে। এনিয়ে এলাকায় আলোচনার পাশাপাশি সমালোচনার ঝড় বইছে। ‘রাখে আল্লাহ মারে কে?। জানাযায়, ধৃতের বিরুদ্ধে ঐ এলাকার সবার মধ্যে ঘৃণা ও নিন্দার ঝড় বইছে।

এমন ঘৃণ্য কাজের টার্গেট আরিফুল ইসলাম চৌধুরী বিপলু’র সাথে কথা হলে সে জানায়, আতিকুর রহমান আমার ফুফাতো ভাই। তাদের বাড়িতে তার ফুফু’র কোন জায়গা জমি নেই। তার ফুফুর যে জায়গা ছিল সেই জায়গাটি দীর্ঘদিন পূর্বে বিক্রয় করে দিয়েছেন। এ নিয়ে কয়েকবার শালিস বৈঠকও হয়েছে। বৈঠকে প্রমাণও হয়েছে তার মায়ের কোন জায়গা নাই। এর পরও এ বিরোধকে কেন্দ্র করে সে আমার ও আমার চাচাতো ভাইদের বিরুদ্ধে বিভিন্ন যড়যন্ত্রে লিপ্ত থাকে। এর পূর্বেও আতিক তাদের বাড়ীতে থাকলেও বর্তমানে সে দীর্ঘদিন মৌলভীবাজার তার বাড়ীতে থাকে বলেও তিনি জানান।

র‍্যাব সূত্র জানায়, আতিকুর রহমান শ্রীমঙ্গল র‍্যাব ৯ এ অভিযোগ দিয়ে জানায় তার মামাতো ভাই আগ্নেয়াস্ত্র দিয়ে তাকে গুলি করেছে। গুলি লক্ষভ্রষ্ট হওয়ায় সে প্রাণে বেঁচে যায়। এমন অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গল র‍্যাব ৯ এর একটি আভিধানিক দল গত রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামে আতিকুর রহমানকে সাথে নিয়ে আরিফুল ইসলাম চৌধুরী বিপলুর বাড়ীতে অভিযান চালায়। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান দিলাওয়ার হোসেনও ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

অভিযোগকারী আতিকুরের ভাষ্যমতে তার ঘরে গিয়ে আরিফুল অস্ত্র দিয়ে তাকে গুলি করেছে। সেই গুলিটি লক্ষভ্রষ্ট হয়ে ঘরের ষ্টিলের আলমিরাতে লাগে। এতে আলমিরাতে একটি ছিদ্রও রয়েছে। এই খবরে র‍্যাব ষ্টিলের আলমিরা খুলে একটি গুলি ও ঘরের চাদের উপর থেকে একটি আগ্নেয়াস্ত্র পিস্তল উদ্ধার করে। পরে র‍্যাব আরিফুল ইসলাম চৌধুরী ও আতিকুর রহমান দু’জনকেই আটক করে তাদের কার্যালয় শ্রীমঙ্গল নিয়ে যায়।

সেখানে নিয়ে র‍্যাবের ব্যাপক জিজ্ঞাসাবাধে চাঞ্চল্যেকর এই ঘটনাটি আসল রহস্য বেরিয়ে আসলো। ঘটনাটি সাজানো ছিল বলে তদন্ত উদঘাটন করে র‍্যাব। গতকাল সোমবার বিকেলে আরিফুল ইসলাম চৌধুরীকে ছেড়ে দিয়ে উদ্ধার হওয়া ওই অস্ত্র ও গুলিসহ অভিযোগকারী আতিকুর রহমানকে গ্রেফতার দেখিয়ে নবীগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ শ্রীমঙ্গল র‍্যাব ৯ আতিকুর রহমানকে অস্ত্রসহ থানায় সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD