1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান- আব্দুল মতিন লাকি

  • Update Time : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৯ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন পৌর এলাকার হবিবপুর গ্রামের কৃতি সন্তান তরুন সমাজ সেবক, যুক্তরাজ্যের মানচেষ্টার ইউনাইটেডের বিশিষ্ট কমিউনিটি নেতা, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, সর্ব মহলের পরিচিত মুখ- মোঃ আব্দুল মতিন লাকি।

আসন্ন জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে-ভাইস চেয়ারম্যান” পদে নির্বাচন করার মনস্থ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে এসব কথা জানিয়েছেন তিনি।

বিবৃতিতে তিনি আরো বলেন- সম্মানিত জগন্নাথপুর উপজেলাবাসী সবাইকে জানাই আমার সালাম, আদাব ও শুভেচ্ছা। জগন্নাথপুর আমাদের প্রাণ আমাদের গর্ব। কিন্তু দেশ উন্নয়নের পথে যাত্রা করলেও আমাদের প্রাণপ্রিয় জগন্নাথপুর উপজেলার বিভিন্ন এলাকা এখনো শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, যোগাযোগের ক্ষেত্রে এখনো অনেক পিছিয়ে। তাই আমাদের এই উপজেলার উন্নয়নকে আরো বেগবান করার লক্ষ্যে আমি আব্দুল মতিন লাকি আপনাদেরই একজন সেবক হিসেবে কাজ করতে চাই। তিনি বলেন আসন্ন জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

আপনাদের সকলের দোয়া, ভালোবাসা এবং ভোট প্রত্যাশা করি। আমি নির্বাচিত হলে আমার উপজেলা পরিষদকে সারা দেশের মধ্যে একটি শ্রেষ্ঠ মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো। উপজেলা পরিষদকে শতভাগ নাগরিক সেবার আওতায় নিয়ে আসবো, স্কুল কলেজ সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানকে আরো উন্নত স্তরে উন্নীত করবো, উপজেলাবাসীর দরকারী সকল সেবা সহজ করণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবো। স্বাস্থ্য সেবার মান আরো উন্নত করবো, মাদক ও সন্ত্রাস দমনে জোরালো পদক্ষেপ নেবো, রাস্তার মোড়ে মোড়ে স্ট্রিট লাইট দিয়ে গোটা উপজেলাকে আলোকিত করবো, উপজেলার অভ্যন্তরে যেখানে রাস্তা নেই সেখানে রাস্তা নির্মান করবো, পুরাতন রাস্তা মেরামত করে পরিচ্ছন্ন উপজেলা গঠন করবো।

জানা যায় নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ অক্টোবর, বাছাই ১০ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহার ১৭ অক্টোবর। ইভিএম ভোটিং মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ হবে বলে জানা যায়।

এর আগে শতাব্দীর সবচেয়ে ভয়াবহ বন্যার কারণে গত ২০ জুন নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার নতুন করে গত ২০ সেপ্টেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD