1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

কানাইঘাটে অবৈধ ভাবে মটরশুটি মজুদের দায়ে জরিমানা সহ নিলামে ৩ লক্ষ টাকা সরকারী ক্ষোষাগারে

  • Update Time : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৮০৯ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি:
গত বুধবার সন্ধ্যা ৭ টার দিকে কানাইঘাট দক্ষিণ বাজারে মজিদ এন্ড সন্স নামক ব্যাবসা প্রতিষ্ঠানে মটরশুটি মজুদ করার অপরাধে ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আলী আকবরকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা সহ ২২০ বস্তা মটরশুটি জব্দ করা হয়েছে। পরে নিলামে জব্দকৃত মটরশুটি ২ লক্ষ ৪২ হাজার টাকায় বিক্রি করা হয়। এছাড়াও সীমান্ত এলাকা দিয়ে ভারতের উদ্দ্যেশ্যে আটো-রিক্সা সিএনজি গাড়ি দিয়ে ৫ বস্তা মটরশুটি পাচার কালে সিএনজি চালকের স্বিকারোক্তি মূলক জবানবন্দির কারণে নগদ আরো ৫ হাজার টাকা জরিমানা আদায় সহ জব্দকৃত মটরশুটি সাড়ে ৫ হাজার টাকায় নিলামে বিক্রি করা হয়।

অভিযানের নেতৃত্ব দানকারী কর্মকর্তা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুনমুন নাহার আশা বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জী স্যারের নির্দেশে গোপন সংবাদে জানতে পারেন, কানাইঘাট দক্ষিণ বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠানে অবৈধ ভাবে মটরশুটি মজুদ করে রাখা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে কৃষি বিপনন আইন ২০১৮ সনের ১৯/১ (ড) ধারায় ২২০ বস্তা মটরশুটি তিনি জব্দ করেন।

পরে জব্দকৃত মটরশুটি প্রকাশ্যে সরকারি নিলামে ২ লক্ষ ৪২ হাজার টাকা মূল্যে বিক্র সহ ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আলী আকবরকে উক্ত আইনে নগদ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া একই আইনে ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় উপজেলা প্রশাসনের সামনে থেকে অটো-রিক্সা সিএনজি গাড়িতে থাকা ৫ বস্তা মটরশুটি জব্দ করে নিলামে ৫ হাজার ৫ শত টাকায় বিক্রি এবং সিএনজি চালককে নগদ ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে বলে ভূমি কর্মকর্তা মুনমুন নাহার আশা জানান।

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD