1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

জগন্নাথপুরে অপহরণ হওয়া পঞ্চম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলেন এসআই শফিক

  • Update Time : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৮০৫ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে অপহরণ হওয়ার পঞ্চম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করেছেন জগন্নাথপুর থানার এসআই শফিকুল ইসলাম। গত ২৯ আগষ্ট সুনামগঞ্জ কোর্টে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৭/৯ (১)/৩০ ধারায় মামলা দায়ের করা হয়। মামলা দায়ের এর পর জগন্নাথপুর থানা পুলিশে কাছে দায়িত্ব আসলে, অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

 

থানার পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের মৃত সোনা উল্লাহ ছেলে মো. সাবলী মিয়ার মেয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রী (ছদ্দ নাম রহিমা) গত ২৮ শে জুলাই মঙ্গলবার দিবাগত রাতে ৩টার সময় বসত ঘরের পূর্ব দিকে প্রশ্রাব খানায় যাওয়া পথে বাড়ীর উঠান থেকে দিরাই উপজেলার হালেয়া গ্রামের আবুল মিয়ার ছেলে মিজান (২৭) ও উপজেলা শাহারপাড়া সৈয়দপুর ইউনিয়নের শাহারপাড়া ( কুড়িকেয়ার) গ্রামের মৃত সিকন্দর আলীর ছেলে বাহার মিয়া (৪৫) তুলে নিয়ে যায়। পরে গত ২৯ আগষ্ট সুনামগঞ্জ কোর্টে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৭/৯ (১)/৩০ ধারায় মামলা দায়ের করা হয়। মামলা তদন্ত দায়িত্বে জগন্নাথপুর থানায় আসলে থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নিদের্শনায় থানার এসআই মো. শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ আজ রবিবার সিলেট থেকে অপহরণ হওয়ার পঞ্চম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করেন।

 

উদ্ধারের সত্যতা নিশ্চিত করে থানার এসআই শফিকুল ইসলাম জানান, অপহরণ হওয়ার পঞ্চম শ্রেণীর তদন্ত আমার কাছে আসলে। বহু খোঁজাখুজির পর সিলেট থেকে উদ্ধার করি। উদ্ধার হওয়া পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ডাক্তারী পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD