1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
পিএসসির প্রশ্ন ফাঁস করলে ১০ বছর কারাদণ্ড কারিগরি শিক্ষাবোর্ডের পরীক্ষার মূল্যায়ন যেভাবে ইভ্যালিকে লাভজনক করার চেষ্টা করব: বিচারপতি মানিক অল্প বৃষ্টিতেই নবীগঞ্জ শহরে হাঁটু পানি! জনদূর্ভোগ চরমে…৷ বৌভাত থেকে নববধূকে নিয়ে পালাল বর নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলে চমক দেখাবেন শহীদ পরিবারের সন্তান রাকিল হোসেন সিলেট মহানগর যুব জমিয়তের কমিটি গঠন: জাকারিয়া সভাপতি, রেজাউল সাধারণ সম্পাদক শনাক্তের হার দুই শতাংশের নিচেই, মৃত্যু ১০ দীর্ঘ ৩ যূগ একটি মসজিদে ইমামতি করে কৈখাইড় গ্রামবাসীর ফুলেল ভালবাসায় সিক্ত হলেন মাওলানা মোঃ জয়নুল আবেদীন খান (মানিক) ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট

ফেনীতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড

  • আপডেটের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৪ বার নিউজটি শেয়ার হয়েছে

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:

ফেনীর বহুল আলোচিত ব্যবসায়ী কায়সার মাহমুদ হত্যা মামলার রায় ঘোষণা করা হয়েছে। দীর্ঘ শুনানীর পর বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রায় ঘোষনা করেন ফেনীর জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুনেচ্ছা। রায়ে স্বামী হত্যার দায়ে অভিযুক্ত স্ত্রী নাদিয়াকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন আদালত।

 

 

 

গত বুধবার (১৫ সেপ্টেম্বর) এ মামলার সাক্ষ্যগ্রহণ শেষ হয়। রাষ্ট্রপক্ষের আইনজীবী হাফেজ আহম্মদ জানান, এ মামলায় বিস্তারিত যুক্তিতর্ক উপস্থাপন করা হয়েছে। আসামীপক্ষে ছিলেন আইনজীবী আহসান কবির বেঙ্গল। গত ১৫ সেপ্টেম্বর কায়সার হত্যা মামলার প্রথম তদন্তকারী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন আদালতে সাক্ষ্য দেন। এর আগে গত ১৪ ফেব্রুয়ারী এ মামলার দ্বিতীয় তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ কামরুল ইসলাম খান ও লাশ বহনকারী কন্সটেবল আবদুল মতিনের সাক্ষ্য গ্রহণ করা হয়। এ মামলার বাদী প্রফেসর আবুল খায়ের, ম্যাজিস্ট্রেট ও তদন্তকারী কর্মকর্তাসহ ১৭ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। কায়সার হত্যা মামলায় ২৯ জনকে সাক্ষী করা হয়েছে।

 

 

 

 

 

জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী মোঃ আলতাফ হোসেন বলেন, ২০১৩ সালের ১৩ সেপ্টেম্বর রামপুর ভূঁইয়া বাড়ি সড়কের নজির সওদাগর বাড়ির প্রফেসর আবুল খায়েরের ছেলে কায়সার মাহমুদের সাথে আনন্দপুর ইউনিয়নের বন্দুয়া দৌলতপুর গ্রামের আবুল কাশেমের মেয়ে শাহনাজ নাদিয়ার বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর তাদের মধ্যে মনমালিন্য দেখা দেয়। ২০১৪ সালের ২৫ মার্চ শাহনাজ নাদিয়া কুমিল্লা বাসস্ট্যান্ড সংলগ্ন লতিফ টাওয়ারে তার বাবার বাসায় বেড়াতে যায়।

 

 

 

১১ এপ্রিল বিকালে চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেখানোর জন্য কায়সারদের বাসায় আসে। কায়সার সহ নাদিয়া ডাক্তার দেখানোর জন্য বাসা থেকে বের হয়। পরে আর কায়সারের বাসায় ফেরেনি। ওইদিন রাতে ফালাহিয়া মাদ্রাসা সংলগ্ন কবরস্থানের পাশে রাত সাড়ে ৯ টার দিকে কায়সারকে দূর্বৃত্তরা উপযুপরি ছুরির আঘাত করে পালিয়ে যায়। তখন তার সাথে তার স্ত্রী নাদিয়াও ছিল। পরে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ময়নাতদন্ত শেষে ১২ এপ্রিল দুপুরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ওইদিন রাতে তার পিতা প্রফেসর আবুল খায়ের বাদী হয়ে শাহনাজ নাদিয়া ও তাদের বাড়ির মোঃ হারুনকে আসামী করে মামলা দায়ের করে।

 

 

 

 

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আলমগীর হোসেন বাসা থেকে শাহনাজ নাদিয়াকে গ্রেফতার করে ১৩ এপ্রিল বিকালে আদালতে ১৬৪ ধারা জবানবন্দী নেয়। শাহনাজ নাদিয়া ১৬৪ ধারা জবানবন্দীতে কায়সারকে হত্যার কথা স্বীকার করে। সে কায়সারকে একাই হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তীমূলক জবানবন্দী দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আলমগীর হোসেন চাঁদপুর বদলি হওয়াতে ২০১৪ সালের ৭ জুন মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয় এসআই কামরুল ইসলামকে।

 

 

 

 

এ মামলার অপর আসামী বন্দুয়া দৌলতপুর গ্রামের মৃত মোঃ হাফেজের ছেলে মোঃ হারুন একই বছর আগষ্ট মাসে দূর্বৃত্তদের হাতে খুন হয়। তদন্তকারী কর্মকর্তা মোঃ হারুন ও নাদিয়াকে অভিযুক্ত করে ২০১৫ সালের ৩০ অক্টোবর আদালতে অভিযোগপত্র প্রদান করে। বাদী প্রফেসর আবুল খায়ের আদালতে আপত্তি জানালে পুনঃতদন্ত করার নির্দেশ দেন আদালত। পরে তদন্তকারী কর্মকর্তা এসআই কামরুল ইসলাম নাদিয়াকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র প্রদান করে।

 

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD