1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জের সীমান্ত এলাকায় ৬৭ বোতল বিদেশী মদ সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে আটক ১

  • Update Time : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ২২১ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের রংপুর ভক্তের গাঁও গ্রামে অভিযান চালিয়ে ৬৭ বোতল অফিসার্স চয়েস মদ সহ১জন কে আটক করে সুনামগঞ্জ  মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

 

বুধবার ভোর রাতে অভিযান চালিয়ে রংপুর ভক্তের গাঁও গ্রাম থেকে প্রদীপ চন্দ্র দাস ১৯ কে আটক করা হয়। আটককৃত প্রদীপ চন্দ্র দাস রংপুর ভক্তের গাঁও গ্রামের তুফান দাসের ছেলে। সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসানের নির্দেশনায়  পরিদর্শক খোরশেদ আলম সঙ্গিয় ফোর্স সহ গোপন সংবাদের মাধ্যমে  অভিযান চালিয়ে ৬৭ বোতল বিদেশী মদ সহ প্রদীপ চন্দ্র দাস কে আটক করা হয়।

 

 

ভারতীয় সীমান্ত পার হয়ে অবৈধ ভাবে সুনামগঞ্জে মাদক প্রবেশ করে। সে মাদক সুনামগঞ্জ থেকে বিভাগীয় শহর সিলেটসহ সারা দেশে ছড়িয়ে পড়ছে। তবে বিভিন্ন সময় অভিযান চালিয়ে মাদকসহ বাহক ধরা পড়লেও গডফাদাররা থেকে যাচ্ছে ধরাছেঁায়ার বাইরে।

 

 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তেরর সহকারী পরিচালক সাজেদুল হাসান বলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিপালকের নির্দেশনায় সেপ্টেম্ভর মাসের ২২ তারিখ থেকে ২৯ তারিখ পর্যন্ত মাদকের বিরোদ্ধে  বিশেষ অভিযান পরিচালিত হবে তার ধারাবাহিকতায় গোপন সংবাদের মাধ্যমে সংবাদ পেয়ে বুধবার ভোর রাতে রঙ্গারচর ইউনিয়নের বনগাঁও বক্তারপুর থেকে ৬৭ বোতল অফিসার্স চয়েছ মদ সহ প্রদীপ চন্দ্র দাস কে আটক করা হয়।

 

 

আটককৃতর বিরোদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। সমাজ ও দেশ থেকে মাদক নির্মোল করতে সকল নাগরিকের তথ্যগত সহযোগিতা চেয়ে সহকারী পরিচালক সাজেদুল হাসান বলেন তা হলেই সমাজ ও দেশ থেকে সহজেই মাদক নির্মোলকরা সম্ভবহবে।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD