1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
হেড লাইন
রানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান

সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন সুরমা নদীর উত্তর পাড়ের লোকজন

  • Update Time : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৩ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি::

সদর উপজেলার সুরমা নদী ও চলতি নদীতে সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন সুরমা নদীর উত্তর পাড়ের লোকজন।

 

 

 

শনিবার দুপুরে প্রথমে সদর উপজেলার সুরমা ইউনিয়নের বেরীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সমাবেশ করেন। পরে মিছিল সহকারে সুরমা নদীর তীরে গিয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা কল্যাণ ঐক্য পরিষদ এবং উত্তর সুরমা এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন করা হয়।

 

 

 

সদর উপজেলার তিনটি ইউনিয়নের অর্ধ শতাধিক গ্রামের হাজারো মানুষ মানববন্ধনে অংশ গ্রহণ করেন। সুরমা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক তাজুল ইসলাম ও আইনজীবী শামীম আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মোবারক হোসেন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মকসুদ আলী, সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম, আওয়ামী লীগ নেতা আব্দুল করিম, সেলিম আহমেদ, সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মমিন মিয়া, স্বপন মিয়া প্রমুখ। বক্তারা সুরমা ও চলতি নদীতে দ্রæত সেতু নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD