1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

আমার একমাত্র ভরসা উনিই ছিলেন: পরীমনি

  • Update Time : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২৮৬ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক:

ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনার পর প্রথম দিকে পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার সুরে কথা বলেছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। পরবর্তীতে দায়ের করা মামলায় আসামি গ্রেফতারের পর পরীমনি পুলিশের ওপর সন্তুষ্টি প্রকাশ করেন।

মঙ্গলবার ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে সেখান থেকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এ কথা বলেন।

 

 

পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে। পুলিশ, হারুন স্যার অনেকটা ম্যাজিকের সবকিছু করেছে। এতটা তাড়াতাড়ি পুলিশ আমাকে সহযোগিতা করবে, সেটা আমি ভাবতে পারি নাই।

 

 

‘কয়েক ঘন্টার মধ্যেই দেখলাম গ্রেফতার করা হয়েছে। আমার বিশ্বাস, আমি অভিযোগের ব্যাপারে সঠিক বিচার পাব। পুলিশের ওপর আমার আস্থা আছে।’

 

 

পুলিশের আইজিপি বেনজীর আহমেদের সহযোগিতার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার একমাত্র ভরসা উনিই ছিলেন। আমি সেই পর্যন্ত পৌঁছাইতে পারছিলাম না বলে এইসব কথা।  সে (আইজিপি) যখন জেনেছেন কথাটা, বেনজীর স্যার যখন কথাটা জেনেছেন, যখন তার কান অবধি গেছে, তার কান অবধি আমি পৌঁছাইতে পেরেছি, তখন তো আপনার দেখলেন কয়েকঘণ্টা লাগল মাত্র।  আমার মূল বিশ্বাসটা ওটাই ছিল। তার কান অবধি পৌঁছালে সে এটা একদম নিজের মতো করে দেখে নেবে।

 

 

বনানী থানায় মদ্যপ অবস্থায় গিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমাকে জোর করে মদ খাওয়ানো হয়েছিল। সেই অবস্থায় আমি তখন বুঝতে পারছিলাম না, মদের সঙ্গে আর কি ছিল।আমি মরে যাচ্ছিলাম।  আমি যে মরে যাচ্ছিলাম, এটা জানাইতেই থানায় গিয়েছিলাম। আমাকে হসপিটালে নিয়ে যান। আমি কিন্তু পুরোটাই তাদেরকে বলেছি। আমাকে মদ খাওয়ানো হয়েছে, আমি ঠিক নাই, আমি সুস্থ নাই।  আমি একদমই ঠিক নাই। আমার সমস্যা হচ্ছে।  আমার প্রবলেম হচ্ছে। এটা আমি তাদের বলেছি। আপনার শুনেননি। তিন দিন পরে এ কথা জিজ্ঞেস করলেন।

 

 

এ সময় গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে পরীমনি বলেন, আপনার একেকটা গল্প বানানো প্রশ্ন বন্ধ করেন। আমাকে একটা সুস্থজীবন যাপনে সহায়তা করেন। আপনার যথেষ্ট হেল্প করেছেন এখন একটু হেল্প করেন। যাতে সুষ্ঠু বিচারটা হয়, আমি সেটার জন্য ওয়েট করছি। আমাকে নতুন করে কাজ করার সাহসটা আপনারা যোগান।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD