Logo

April 10, 2021, 10:37 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

ছাতকে প্রথম দিনে ১১৭জনকে দেয়া হয়েছে করোনা টিকা

ছাতক প্রতিনিধিঃ 

সারা দেশের ন্যায় ছাতকে করোনা টিকার দ্বিতীয় ডোজ দেয়া আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ছাতক হাসপাতালের নতুন ভবনে করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহন করে টিকা গ্রহন কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন মুহিবুর রহমান মানিক এমপি।

 

 

 

 

পরে উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্ত্তী ও ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন করোনা টিকার ২য় ডোজ গ্রহন করেন।

 

 

 

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্ত্তী জানান, করোনা টিকার ২য় ডোজ দেয়া শুরু করা হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকা দেয়া কার্যক্রম চলবে। করোনা টিকার ২য় ডোজ গ্রহনের জন্য করোনা টিকার কার্ড ও জাতীয় আইডি কার্ডের ফটো কপি সাথে আনতে হবে। প্রথন দিন ১১৭ জন করোনা টিকার ২য় ডোজ গ্রহন করেছেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার