Logo

April 10, 2021, 9:56 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

ছাতকে থানা পুলিশের উদ্যোগে করোনা প্রতিরোধে প্রচারাভিযান

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে করোনা ভাইরাস প্রতিরোধে মাক্স পরিধান নিশ্চিত করতে ও স্বাস্থ্য বিধি মেনে চলতে প্রচার-প্রচারনা চালিয়েছে পুলিশ প্রশাসন।

 

 

 

বৃহস্পতিবার দুপুর থেকে বিকেলে পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় ছাতক থানা পুলিশের নেতৃত্বে এ প্রচারাভিযান চালানো হয়। বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাসের ভয়াবহ ২য় ঢেউ মোকাবেলায় মাক্স পরিধান ও স্বাস্থ্যবিধি মানার প্রয়োজনীয়তা তুলেধরে হ্যান্ড মাইকে প্রচার কার্যক্রম চালান ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম।

 

 

 

প্রচারাভিযানের নেতৃত্ব দেন সুনামগঞ্জের সিনিয়র পুলিশ সুপার (ছাতক সার্কেল বিল্লাল) হোসেন, ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার