Logo

April 10, 2021, 10:53 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

শ্রীমঙ্গলে ভোক্তা-অধিকার কর্তৃক অভিযোগের প্রেক্ষিতে পানসী রেষ্টুরেন্টকে জরিমানা

শেখ সাহেদ মিয়া, মৌলভীবাজার প্রতিনিধি::

রেষ্টুরেন্টে খাবার থেতে গিয়ে অতিথিকে মেয়াদ উত্তীর্ণ  পেপসি পরিবেশন করা হয়েছে এমনি অভিযোগ এনে মো: নাজিমুল হক শাকিল, ভানুগাছ রোড, শ্রীমঙ্গলে অবস্থিত পানসী রেষ্টুরেন্টের বিরুদ্ধে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

 

উক্ত অভিযোগটি নিষ্পত্তির লক্ষে বাদী এবং বিবাদীর উপস্থিতিতে আজ ০৭/০৪/২০২১ খ্রি: তারিখে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের অফিস কক্ষে শুনানী অনুষ্ঠিত হয়। উক্ত শুনানীতে পানসী রেষ্টুরেন্টের কর্তৃপক্ষ তাদের ভূল স্বীকার করেন। অভিযোগটির সত্যতার প্রেক্ষিতে সার্বিক দিক বিবেচনা করে পানসী রেষ্টুরেন্ট, শ্রীমঙ্গলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতে খাদ্য দ্রব্য পরিবেশন করতে আরো সতর্ক থাকার নির্দেশনা দেওয়া হয়।

 

 

 

জরিমানার অর্থ পানসী রেষ্টুরেন্ট, শ্রীমঙ্গল এর কর্তৃপক্ষ তাৎক্ষণিক পরিশোধ করেন। আইন অনুযায়ী অভিযোগকারী জমো: নাজিমুল হক শাকিলকে  জরিমানার ২৫%= ৫ হাজার টাকা তাৎক্ষণিক প্রদান করা হয়।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার