Logo

April 10, 2021, 9:23 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

ফেনীর সোনাগাজীতে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর সোনাগাজী পৌর শহরের তাকিয়া সড়কের মাথায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোঃ ফাহাদ (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(৬ এপ্রিল) রাত সাড়ে নয়টায় এ দূর্ঘটনা ঘটেছে।

 

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টায় সোনাগাজী পৌর শহরের তাকিয়া সড়কের মাথায় ইরানী হোটেলের সামনে একটি কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক মোঃ ফাহাদ (২০) গুরুতর আহত হয়।

 

 

 

স্থানিয় লোকজন তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মোহাম্মদ ফাহাদ চরচান্দিয়া ইউনিয়নের নবীউল্যাহ বাজার সংলগ্ন ওমর আলী সারেং বাড়ির আবদুল আজিজ খোকনের একমাত্র পুত্র।

 

 

তার মর্মান্তিক এ মৃত্যু ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুর্ঘটনার পর পরই কাভার্ড ভ্যানের চালক ও হেলপার কে আটক করা হয়েছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার