Logo

April 10, 2021, 10:26 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

জগন্নাথপুর ইউপি সদস্য মোহাম্মদ শামসুদ্দিন কামালী বিরুদ্ধে ফেসবুকে হুমকিঃ থানায় জিডি

বিশেষ প্রতিনিধিঃ 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ শামসুদ্দিন কামালীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-২৩৬) করা হয়েছে।

 

 

জানা যায়, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ শামসুদ্দিন কামালীর বিরুদ্ধে গত ৫ এপ্লিল ফেইক আইডি দিয়ে অপপ্রচার শামসুদ্দিন কামালীর বিরুদ্ধে অশ্লীল ভাষায় গণমাধ্যম নিয়ে কটুক্তিমুলক কথাবার্তা লিখে আসছে। আইডিতে লিখা হয় ঐ ওয়াডের মেম্বার ও বায়তুল আমান জামে মসজিদ দক্ষিণ শাহারপাড়া মসজিদের ক্যাশিয়ার, সভাপতি, মুতল্লি সহ টাকা আত্মসাৎ করেন বলে উল্লেখ করে ফেসবুক আইডিতে। সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ শামসুদ্দিন কামালী মঙ্গলবার (৬ এপ্লিল) জগন্নাথপুর থানায় সাধারণ ডাইরি করেন। যার নং ২৩৬।

 

 

সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ শামসুদ্দিন কামালীর বলেন, আমি বায়তুল আমান জামে মসজিদের ক্যাশিয়ার, আমি আমাদের গত ৪ এপ্লিল রাত নয়টায় মিটিং করি, মসজিদ কমিটির গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মসজিদে সভাপতি ও মুতায়াল্লি সহ আমরা বাৎসরিক হিসাব হস্তান্তর করি। আমাদের হিসাবে কোন গোলমিল ছিল না। কোথা থেকে একটি ফেক আইডি দিয়ে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে আমার মান সম্মান ক্ষুন্ন হচ্ছে, আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।

 

 

বায়তুল আমান জামে মসজিদ মুতায়াল্লি মো. কনরমিয়া কামালী বলেন, আমরা সুন্দর মতে মিটিং করেছি, হিসাব ও দেওয়া হয়েছে। আমাদের বিরুদ্ধে অপপ্রচার করছে, এ ঘটনাগুলো সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। সভাপতি হাজী মো. আলফু মিয়া চৌধুরী বলেন, কে বা কাহারা আমাদের বিরুদ্ধে ফেক আইডি দিয়ে অপপ্রচার করছে। এতে আমাদের মানসম্মান ক্ষুন্ন হয়েছে। থানায় সাধারণ ডাইরি করেছি।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার