1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

পরশুরাম উপজেলা জাসদ ছাত্রলীগের নেতৃত্বে রাজু-মাঈন উদ্দিন

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ২২১ শেয়ার হয়েছে

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর পরশুরাম উপজেলা জাসদ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি’র নাম ঘোষণা করা হয়েছে। মোঃ এনায়েত হোসের রাজুকে সভাপতি এবং মাঈন উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি’র নাম ঘোষণা করা হয়।

 

 

 

 

ফেনী জেলা জাসদ ছাত্রলীগ এর সভাপতি মোঃ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক মিরাজ উদ্দিন হৃদয় আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন করেন। নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে এসেছেন সুমন ওসমান, ইকরাম হোসেন, মোঃ জাহিদ, হালিম ও ইয়াছিন চৌধুরী।

 

 

 

 

যুগ্ম-সাধারণ সম্পাদক জাবেদ হোসেন বাপ্পি,  আবদু রহমান,  বোরহান উদ্দিন, মোজ্জামেল হক সাইদ, আবু সাইদ। সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মিলন। দপ্তর সম্পাদক ইকবাল হোসেন। সহ-দপ্তর সম্পাদক মোঃ লিমন। প্রচার ও সম্পাদক দীপু নাথ। সাহিত্য ও সংস্কৃতির  সম্পাদক ফখরুল ইসলাম।  অর্থ   সম্পাদক মোঃ ওমর। স্কুল বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রকি। সমাজসেবা বিষয়ক সম্পাদক অনিক। ক্রীড়া সম্পাদক সাজল ঘোষ।

 

 

 

 

নতুন কমিটির সদস্য হিসেবে রয়েছেন আরিয়ান সাকিব, মাঈন উদ্দিন, ইয়াকুব নবী, নৈইমুর রহমান, মোঃ রাসেদ, রিয়াদ হোসেন, জান্নাতুল ফেরদৌস ও তৌহিদ।  একে দিনে পরশুরাম পৌর ছাত্রলীগ (জাসদ) এর পূর্ণাঙ্গ কমিটি’র নাম ঘোষণা করা হয়েছে। মনির হোসেনকে সভাপতি এবং হাসিবুল হাসান সৃজনকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

 

 

 

 

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে এসেছেন মোঃ রাজু, শুভ চন্দ্র চক্রবর্তী, সৈকত দেব নাথ, মোঃ সাগর, ইসমাইল হোসেন। যুগ্ম সম্পাদক ফরিদ উদ্দিন, মোঃ করিম, মোঃ তৌহিন, মোঃ মাহফুজ,  দূর্জয় চক্রবর্তী। সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক।

 

দপ্তর সম্পাদক রনি। সহ-দপ্তর সম্পাদক শিহাব উদ্দিন। প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম মজুমদার। সাহিত্য ও সংস্কৃতির বিষয়ক সম্পাদক হৃদয়। অর্থ সম্পাদক মোঃ সাগর। স্কুল বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন। সমাজসেবা বিষয়ক সম্পাদক শান্ত চক্রবর্তী।  ক্রীড়া সম্পাদক নুর নবী।

 

সদস্য জিল্লু রহমান, মোঃ ইমন, নিলয়, শাওন,  মোঃ শাহজান, মিলন, মোঃ হৃদয়, মোঃ শরিফ। নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন পরশুরাম উপজেলা জাসদ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃৃবৃন্দ।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD