Logo

April 10, 2021, 10:57 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

পরশুরামে এক স্কুল ছাত্রকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত স্থানীয় সন্ত্রাসীরা

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর পরশুরামে সন্ত্রাসী আব্দুর রবের নেতৃত্বে স্কুল ছাত্র আব্দুল ওয়াসেল ফাহাদ(১৫) নামে এক ছাত্রকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে। সন্ত্রাসী আব্দুর রব চিথলিয়া ইউনিয়নের পশ্চিম অলকা গ্রামের স্থানীয় সন্ত্রাসী।

 

স্থানীয়রা ফাহাদকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ব্যাপারে স্কুলছাত্রের পিতা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে পরশুরাম মডেল থানায় মামলা দায়ের করেছেন। গুরুতর আহত স্কুল ছাত্র আব্দুল ওয়াসেল ফাহাদ ধনিকুন্ডা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। সে আব্দুল মান্নান এর ছেলে। মামলার বাদী স্কুলছাত্রের পিতা অভিযোগ করেন তুচ্ছ কারণে সন্ত্রাসী আব্দুর রব লোহার রড দিয়ে তার ছেলেকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

 

 

 

স্থানীয় জনপ্রতিনিধিদের বিষয়টি অবহিত করা হয়েছে। আব্দুর রবকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে পরশুরাম মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার অপর আসামিরা হলেন মোহাম্মদ হানিফ ও মোঃ আলমগীর।

 

 

 

 

আব্দুর রব পরশুরাম উপজেলা চিথলিয়া ইউনিয়নের পশ্চিম অলকা গ্রামের মৃত হাজী আলী আহমদের ছেলে। তার বিরুদ্ধে পরশুরাম থানায় সন্ত্রাসী কর্মকাণ্ড সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের অসংখ্য মামলা রয়েছে। পরশুরাম থানার এস আই শেখাব উদ্দিন সেলিম মামলা রেকর্ড এর সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার