Logo

April 10, 2021, 10:18 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

পরশুরাম নজরুল একাডেমীর প্রশংসায় পঞ্চমুখ জেলা পরিষদ চেয়ারম্যান তপন

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

আমার জানা ছিলনা পরশুরামের মেয়েরা এত মেধাবী, তারা গান গাইতে পারেন, নাচতে জানেন, তারা বঙ্গবন্ধুকে জানেন এটাই সবচেয়ে বড় কথা। এ প্রজন্মের মেয়েরা বঙ্গবন্ধুকে জানতে পেরেছে তারা এত সুন্দর ভাবে বঙ্গবন্ধুকে ফুটিয়ে তুলেছে এতে আমি খুবই আনন্দিত, খুবই গর্বিত। এত সুন্দর অনুষ্ঠান করবে জানলে আমি    আমার এলাকা থেকে কয়েক হাজার লোক নিয়ে আসতাম।

 

 

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে পরশুরাম মডেল থানার আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তব্য দিতে গিয়ে ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন এসব কথা বলেছেন।

 

 

 

 

 

জেলা পরিষদ চেয়ারম্যান রসিকতা করে আরো বলেন পরশুরামে এত সুন্দর একটি প্রতিষ্ঠান নজরুল একাডেমি, কিন্তু দুঃখের বিষয় নজরুল একাডেমির কেউ আমাকে দাওয়াতও দেয়নাই , নজরুল একাডেমিতে নিয়েও যায়নাই। সুতরাং আমি যখন দাওয়াত পাবো তখন আমি চিন্তা করবো নজরুল একাডেমির জন্য কি করা যায়। তবে চিন্তার কোন কারন নাই। পরশুরাম নজরুল একাডেমি এত সুন্দর একটি অনুষ্ঠান করেছে খুবই আনন্দিত। আজকে তারা যেটা দেখিয়েছে এত সুন্দর একটি অনুষ্ঠান করেছে, আমি নিশ্চিত তারা আরো অনেক বড় পরিসরে বড়  অনুষ্ঠান করতে পারবে। যত টুকু সাহায্যের দরকার নজরুল একাডেমির জন্য আমি সাধ্যমত সবকিছু করবো। আমার দ্বারা যতটুকু সম্ভব। জেলা পরিষদ থেকে হোক,আমার নিজের থেকে হোক আমি নজরুল একাডেমির জন্য সাহায্য সহযোগিতা করবো।

 

 

 

 

 

 

প্রধান অতিথি তার বক্তব্যে উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার, পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, মডেল থানার উদ্দেশ্যে করে বলেন আপনাদের যৌথ উদ্যোগে পরশুরাম নজরুল একাডেমিকে দিয়ে আগামী ২৬মার্চ একটি স্বরন কালের  অনুষ্ঠান করতে চাই । আমি সব রকমের সাহায্য সহযোগিতা করতে  চাই।

তিনি বলেন আমি নজরুল একাডেমি এবং তাদের শিল্পীদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই,আন্তরিকতা জানাই,ভালোবাসা জানাই তাদের এত সুন্দর অনুষ্ঠানের জন্য আমি সবসময়ে সব ধরনের সহযোগিতা নজরুল একাডেমিকে করে যাবো।

 

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ব্ক্তব্য রাখেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুদার।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার