Logo

April 10, 2021, 9:54 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

পরশুরামে ৭ মার্চ উপলক্ষে নজরুল একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর পরশুরাম উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে পরশুরাম নজরুল একাডেমি শাখার পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

 

 

 

 

১৯৭১ সালের ঐতিহাসিক ৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঢাকার রেসকোর্স ময়দানে পাকিস্তানী হানাদার বাহীনীর রক্তচক্ষুকে উপেক্ষা করে স্বাধীনতার ডাক দিয়ে যে ঐতিহসাসিক ভাষন দিয়েছেন সে দিনটিকে নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্বের চেতনাকে উজ্জিবিত করে রাখতে পরশুরাম উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আয়োজনে দেশের গানের অনুষ্ঠান সহ নানা আয়োজন করা হয়।

 

 

 

 

 

রবিবার (৭মার্চ) বিকেলে খোকা মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্টানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইয়াছমিন আকতার।

 

 

 

 

 

 

 

প্রধান অতিথি হিসাবে উপস্থি ছিলেন পরশুরাম উপজেলা পরিষদ  চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরশুরাম পৌরসভার  মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

 

 

 

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাছরিন আকতার, উপজেলা পরিষদ  ভাইস-চেয়ারম্যান এনামুল করিম মজুমদার  বাদল, মহিলা ভাইস-চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া সহ উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদি সহ উপজেলার স্হানীয় সাংস্কৃতিক প্রেমিরা উপস্থিত ছিলেন।

এর পর পরশুরাম মডেল থানার আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানেও সংগীত পরিবেশন করেন নজরুল একাডেমি।

পরশুরাম নজরুল একাডেমির শিল্পীদের পরিবেশনায় দেশের গান, নৃত্য, আবৃত্তি সহ বঙ্গবন্ধুর ভাষন পরিবেশিত হয়।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার