Logo

April 10, 2021, 9:42 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

জগন্নাথপুরে স্বাস্থ্য কর্মীদের করোনা সচেতনতা, দায়িত্ব ও কর্তব্য বিষয়ক ২ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন

নিজেস্ব প্রতিবেদক::

স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা) এর অর্থায়নে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদের আয়োজনে মাঠ পর্যায়ের স্বাস্থ্যকর্মীদের করোনাভাইরাস সচেতনতা, দায়িত্ব ও কর্তব্য বিষয়ক ২ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

 

 

 

সোমবার (৮মার্চ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে ২ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্ধোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইম চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়।

 

 

 

প্রশিক্ষণের প্রথমদিনে ৪৩ জন এবং ২য়দিনে আরো ৪০জনসহ ৮৩জন মাঠ পর্যায়ের স্বাস্থ্যকর্মীকে এ প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার