Logo

April 10, 2021, 10:41 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

ছাতক রেলওয়ে স্টেশন থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

ছাতক প্রতিনিধিঃ 

ছাতক রেলওয়ে স্টেশন থেকে ষাটোর্ধ এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় সিলেটের জিআরপি পুলিশের এসআই ইসলাম আলী সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ উদ্ধার করেন।

 

 

 

দুপুরে রেলওয়ে স্টেশনে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জসিম উদ্দিন সুমেনকে বিষয়টি অবহিত করেন। পৌর কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন ঘটনাস্থলে পৌছে ছাতক রেলওয়ে স্টেশনের দায়িত্বে থাকা শওকত হোসেনকে সাথে নিয়ে জিআরপি থানায় খবর দেন। পুলিশ সন্ধ্যায় বৃদ্ধের লাশ উদ্ধার করেছে।

 

 

 

 

 

 

 

 

এসময় লাশের সাথে থাকা কাগজপত্র থেকে বুঝা গেছে ওই বৃদ্ধ ভারতীয় নাগরিক। কাগজপত্রে তার নাম নলিনি কুমার চক্রবর্তী ও ঠিকানা রয়েছে ভারতের দক্ষিণ দিনাজপুরের পিরোসা কালিবাড়ী। রেলওয়ে স্টেশন এলাকার একাধিক লোক জানান, ওই বৃদ্ধ লোককে দুপুরে রেলওয়ে স্টেশনে বসে থাকতে দেখেছেন তারা। দুপুরেই স্টেশন এলাকায় তার মৃত্যু হয়েছে বলে তাদের ধারণা। জিআরপি পুলিশের এসআই ইসলাম আলী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার