1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ২৫২ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত শনিবার বিকাল ৩ টায় সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য বিরোধী দলীয় হুইপ ও জেলা জাতীয় পার্টির আহবায়ক পীর ফজলুর রহমান মিসবাহ্।

 

 

সভা পরিচালনা করেন আহ্বায়ক কমিটির সদস্য সচিব মনির উদ্দিন মনির। সভাপতির বক্তব্যে পীর মিসবাহ্ এমপি জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে বলেন পল্লীবন্ধু এরশাদের আদর্শ বাস্তবায়নে আমাদের কে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে। তিনি বলেন আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি ও মহাসচিব জিয়া উদ্দিন আহমদ বাবলু র প্রতি আমাকে পূণরায় জেলা জাতীয় পার্টির আহবায়ক করে নবীণ প্রবীণের সমন্বয়ে একটি শক্তিশালী আহ্বায়ক কমিটি উপহার দেওয়ার জন্য। পীর মিসবাহ্ বলেন জাতীয় পার্টি যেমন মুক্তিযুদ্ধের চেতনা লালন করে তেমনি ইসলামী মূল্যবোধে বিশ্বাস করে। জাতীয় পার্টি উন্নয়নে বিশ্বাস করে,আমাদের প্রয়াত নেতা পল্লীবন্ধু এরশাদ তার সময়ে সারাদেশে যুগান্তকারী উন্নয়ন করার মাধ্যমে দেশের সকল পর্যায়ে পরিবর্তন এনেছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন আজকের এই প্রথম সভায় উপস্থিত সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। বিগত কমিটির সময়ে আমরা সুনামগঞ্জের বেশিরভাগ উপজেলায় সম্মেলনের মাধ্যমে কমিটি দিয়েছিলাম। সেই সময়ে আমরা সুনামগঞ্জে পল্লীবন্ধু এরশাদ স্যারের উপস্থিতিতে বৃহ্ৎ সমাবেশ করেছিলাম। ১৮ সালে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলার সর্ববৃহৎ গণমিছিল আমরাই করেছিলাম। এগুলো আমাদের সাংগঠণিক শক্তির পরিচয় বহণ করে চলেছে। আজকে নবগঠিত আহবায়ক কমিটির সভায় আমাদের শপথ নিতে হবে আগামী দিনে এজেলার সকল উপজেলায় জাতীয় পার্টিকে শক্তিশালী হিসাবে গড়ে তোলা হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠণের কমিটিগুলো শক্তিশালী অবস্থানে রয়েছে। সদর বিশ্বম্ভরপুরের মতই আমরা জেলার বাকী উপজেলাগুলোকে সাংগঠণিক ভাবে শক্তিশালী করে গড়ে তুলব। পীর মিসবাহ্ এমপি বলেন আগামী দিনে জেলার সকল উপজেলা সম্মেলনে আমি যাব প্রয়োজনে প্রতিটি উপজেলায় বার বার যাব । নেতা কর্মীদের উদ্দেশ্যে পীর মিসবাহ্ বলেন আপনারা আমাকে সহযোগিতা করুন আমি জেলায় আপনাদের শক্তিশালী জাতীয় পার্টি উপহার দিব। তিনি বলেন সংগঠণের পদে থাকলে কাজ করতে হবে। পদে থাকবেন সংগঠণ করবেননা এমনটি এখন আর হবেনা। পীর মিসবাহ্ বলেন আগামীদিন আমাদের হবে দলকে সংগঠিত করুন।

 

 

 

 

 

 

 

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মোহাম্মদ আলী খুশনূর যুগ্ন আহবায়ক রসিদ আহম্মদ আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, সাইফুর রহমান শমছু জসিম উদ্দিন লাল এখলাছুর রহমান ইউপি চেয়ারম্যান নুরুল হক সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান শামসুদ্দোজা আহমদ সাজা আছকির খান এ্যাডভোকেট মোহাম্মদ মানিক দুলদুল চৌধুরী রফিকুল ইসলাম সর্দার ডাঃ চাঁন মিয়া মাওলানা সাহেদ আলী সাজ্জাদুর রহমান সাজু আব্দুল কাদির আব্দুল কদ্দুস পৌর কাউন্সিলর পিয়ারা বেগম শওকত আলী মাহবুব আহমদ নিউটন শিব্বির আহমদ ইউপি চেয়ারম্যান এরশাদ আহমদ হিফজুর মিয়া সিরাজুল ইসলাম মাস্টার নুরুল হক মহিনুর মিয়া আব্দুল মমিন সিরাজুল ইসলাম সিরাজ আব্দুল মান্নান প্রমূখ।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD