Logo

April 10, 2021, 10:30 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা

সুনামগঞ্জ প্রতিনিধি::

লেখক ও সাংবাদিক মুশতাক আহমেদ এবং সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

 

 

শনিবার (০৫ মার্চ) দুপুরে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে শহরের পুরাতন বাসটেন্ড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের মূল্য সড়ক প্রদক্ষিণ করতে চাইলে খামার খালী পয়েন্টে পুলিশ বাঁধা দিলে সেখানেই প্রতিবাদ সমাবেশ করে নেতাকর্মীরা।

 

 

 

 

 

 

জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মন্নাজ্জিার হোসেনের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের, ধর্ম বিষয়ক সম্পাদক অশেক তালুকদার, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, মমিনুল হক কালারচান,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, জেলা সেচ্ছাসেবক দলের সহ সভাপতি ইকবাল হোসেন, মোস্তাক আহমদ, শাহজাহান মিয়া, ফরমান উদ্দিন, যুগ্ম সম্পাদক আবুল কাশেম দুলু, শামীম পাশা রীগেন, মইনুল ইসলাম, লুৎফুর রহমান, তানভির আহমদ, আবুল কালাম ইমন, মাহমুদুল হাসান মিলন, হাবিবুর রহমান হাবিব,

 

 

 

 

 

 

 

 

সাংগঠনিক সম্পাদক অ্যাড.আহাদ জুয়েল, দপ্তর সম্পাদক এ এস রিপন, সাহিত্য সম্পাদক মশিউর রহমান রাসেল, আপ্যায়ন সম্পাদক আনোয়ার হোসেন জনি, ফখরুল ইসলাম, মামুনুর রশিদ, শাহিন মেম্বার, হাবিবুর রহমান হাবিব, জয়নাল আবেদীন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মো.রায়হান উদ্দিন, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, দিন দিন বাংলাদেশে হত্যা গুম বেড়েই চলেছে, বাংলাদেশের মানুষের নিরাপত্তা বলতে কিছুই নেই, তারা স্বাধীন ভাবে বাংলাদেশে বসবাস করতে পারছে না।

 

 

 

 

বক্তারা আরো বলেন,লেখক ও সাংবাদিক মুশতাক আহমেদ এবং সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যা সুষ্ঠু তদন্ত করে যদি আইনের আওতায় না আনা হয় তাহলে আমরা কঠোর আন্দোলন কর্মসূচি দিতে বাধ্য হবো।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার