Logo

April 10, 2021, 9:26 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

সাংবাদিক সেলিমের পিতার মৃত্যুতে কানাইঘাট প্রেসক্লাবের শোক

কানাইঘাট প্রতিনিধিঃ

কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহাজাহান সেলিম বুলবুলের পিতা বিশিষ্ট সমাজসেবি, সালিশ ব্যক্তিত্ব, ব্যবসায়ী হাজী মাওলানা সাজ্জাদুর রহমান ফারুকীর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

 

 

 

এক শোকবার্তায় ক্লাবের সহ-সভাপতি আব্দুন নূর ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সহ নেতৃবৃন্দ বলেন সাজ্জাদুর রহমান ফারুকী একে ধারে একজন ব্যবসায়ী, সমাজসেবক, শিক্ষানুরাগী, ব্যক্তিত্ব ছিলেন। পূর্ব সিলেটের সর্ব মহলে তিনি ছিলেন একজন ন্যায় নীতিবান সালিশ ব্যক্তিত্ব। তার মৃত্যুতে কানাইঘাটবাসী তাদের একজন পরম অভিভাক ও সালিশ ব্যক্তিত্বকে হারিয়েছে যাহা সহজে পূরন হওয়ার মতো নয়।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার